প্রধানমন্ত্রী অসহায় মানুষের পাশে আছেন: শিক্ষামন্ত্রী

ফাইল ছবি

প্রধানমন্ত্রী অসহায় মানুষের পাশে আছেন: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করছেন। যেকোনো দুর্যোগে তিনি সবসময় অসহায় মানুষের পাশে আছেন। দেশের কোনো মানুষ যেন কষ্টে না থাকে সেজন্য বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ভাতাসহ নানা আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্তদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের চিকিৎসা ব্যবস্থার অনেক উন্নয়ন হয়েছে। মানুষের মৌলিক চাহিদা পূরণ ও জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। আমাদেরও নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।

এদিন ১৪০ জন রোগীকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫০ হাজার টাকা করে এবং জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে ৩৬ জন অস্বচ্ছল ব্যক্তিকে দুই লাখ ৪১ হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়াদ বদরুন্নাহার চৌধুরী প্রমুখ।

news24bd.tv/আলী