‌‘লালমনিরহাট বিমানবন্দর ও মোগলহাট স্থলবন্দর চালু শিগগিরই’

‌‘লালমনিরহাট বিমানবন্দর ও মোগলহাট স্থলবন্দর চালু শিগগিরই’

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, শীঘ্রই লালমনিরহাট বিমানবন্দর ও মোগলহাট স্থলবন্দর চালু হচ্ছে। তিস্তা ও ধরলার নদীর ভাঙন রোধ হয়েছে।

শনিবার (৪ মার্চ) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন উদ্বোধন ও ঢাকনাই টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি জিএম কাদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন,জেলায় একটা ইউনিভার্সিটি হয়েছে।

এখানে, সমস্ত রাস্তাঘাট- পুল, কালভার্ট সংস্কার হয়েছে, রত্নাই নদীর উপর ব্রিজ হয়েছে।

আল্লাহর রহমত এবং আপনাদের দোয়ায় আমি এমপি হয়েছি, আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যান ও লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপি ঢাকনাই টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে আসলে শিক্ষকরা প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা ফেরদৌসীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান, ঢাকনাই টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ হাফিজুল ইসলাম বিটু।

এর আগে,শনিবার সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান ও লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপি লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়ন ও মহেন্দ্রনগর এলাকার বিভিন্ন সড়কের পাকাকরনের কাজ উদ্বোধন করেন।

news24bd.tv/তৌহিদ