অপুর ওজনে সমস্যা ছিল না, সমস্যা ছিল স্টেজে: নিরব

অপু-নিরব

অপুর ওজনে সমস্যা ছিল না, সমস্যা ছিল স্টেজে: নিরব

অনলাইন ডেস্ক

 

সম্প্রতি মুন্সিগঞ্জের সিরাজদিখানে একটি স্টেজ শো-তে পারফর্ম করতে গিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এবং নায়ক নিরব হোসাইন। স্টেজ শো অনুষ্ঠানে প্রতীক হাসানের ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন তারা। গানের এক পর্যায়ে অপুকে কোলে তুলতে গিয়ে উল্টে পরে যান দুজনই। তবে মঞ্চের অন্যান্যদের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন অপু ও নিরব।

এমন ভিডিও ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা নানা কথা বলতে শুরু করেন। অপু বিশ্বাসের অতিরিক্ত ওজনের  কারণে নিরব ফেলে দিয়েছেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কথা ছড়িয়ে পড়ে।

আজ মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে নিরব জানান, ওজন নিয়ে যারা কথা বলছেন তারা আসলে খুব খারাপ কাজ করছেন।

নিরব স্পষ্ট বলেন, অপু বিশ্বাসের ওজনে সমস্যা ছিল না, এটাই মূল কথা।

তিনি বলেন, পলিয়েস্টার কাপড়ে পা পিছলে যাওয়ায় এ ঘটনা ঘটেছে। অনেকেই মনে করছেন, অপুর ওজন বেশি, তাকে কোলে তুলতে গিয়ে পড়ে গিয়েছি। কিন্তু আসলে তা নয়। অপুর ওজনে সমস্যা ছিল না, সমস্যা ছিল স্টেজে। স্টেজটির দৈর্ঘ্য ছিল স্বল্প। আটজন নৃত্যশিল্পীসহ আমরা দুজন স্টেজে ছিলাম।

গত শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় উপস্থিত দর্শকরা অপ্রস্তুত হয়ে পড়েন।

news24bd.tv/রিমু