আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি: মাহিয়া মাহি (ভিডিও)  

মাহিয়া মাহি

আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি: মাহিয়া মাহি (ভিডিও)  

অনলাইন ডেস্ক

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের পর জামিনে কারাগার থেকে মুক্তি পান মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) রাত পৌনে আটটায় তিনি গাজীপুর জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান। শনিবার (১৮ মার্চ) রাত ১১টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি জানান, আমার বিকেল ৪টায় জামিন হয়েছে। দিনটা সর্বোচ্চ বাজে ছিল।

এই বাজে দিনেই আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি।

মাহি আরও বলেন, আজকের এই দিনে রক্ষা করার মতো আমার পাশে কেউ ছিল না। মায়ের মতো স্নেহ দিয়ে যিনি আমাকে আগলে রাখলেন, যিনি আমাকে সেভ করলেন, যার নির্দেশে আমি ন্যায়বিচার পেয়েছি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কত ভালো মানুষ, তার অন্তরটা যে কত পবিত্র, তিনি যে কতটা মায়ের মতন, আমি তা বোঝাতে পারব না।

আমি কথা গুছিয়ে বলতে পারছি না কিন্তু এই মানুষটার জন্য আমি সারাজীবন কোনো পদপদবি ছাড়াই কাজ করে যাব।

তিনি আরও বলেন, আমরা যারা আওয়ামী লীগ করি, আমাদের উচিত তাকে গভীরভাবে ভালোবাসা। এরকম মানুষ আমরা কখনোই পাব না। এরকম মানুষ পৃথিবীতে দ্বিতীয়টা নেই। ধন্যবাদ প্রধানমন্ত্রীকে, আল্লাহ যেন আপনার আয়ু আমার মাথার চুল পরিমাণ দেন। আপনি যেন দীর্ঘদিন বেঁচে থাকেন। আপনি সুস্থ থাকুন। আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞ, সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ। এই দিনটাতে সবাই আমাকে অনেক সাহায্য করেছেন।

পরিশেষে মাহি বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন। তিনি যতদিন থাকবেন আমরা ন্যায় বিচার পাব। আমরা সেভ থাকব। তার শুধু নলেজে যেতে হবে যেখানে অন্যায় হচ্ছে এতোটুকুই এনাফ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

news24bd.tv/রিমু

এই রকম আরও টপিক