রমজানে বাজার মনিটর করবে উত্তর সিটি

সংগৃহীত ছবি

রমজানে বাজার মনিটর করবে উত্তর সিটি

অনলাইন ডেস্ক

পবিত্র রমজান মাসে অত্যাবশকীয় পণ্যসামগ্রীর মূল্য স্থিতিশীল রাখা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের সরবরাহ স্বভাবিক রাখতে ঢাকা উত্তর সিটি করপোরেশন বাজার পর্যবেক্ষণ করবে। পবিত্র রমজান মাসে অত্যাবশকীয় পণ্যসামগ্রীর মূল্য স্থিতিশীল রাখা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের সরবরাহ স্বভাবিক রাখতে ঢাকা উত্তর সিটি করপোরেশন বাজার পর্যবেক্ষণ করবে।

আজ বুধবার দুপুরে গুলশানে ডিএনসিসি'র নগর ভবনে আয়োজিত মতবিনিময় সভায় মেয়র মো. আতিকুল ইসলাম এই কথা জানিয়েছেন।

আতিকুল বলেন, 'বিশ্বের সব দেশে দেখেছি অন্য সময়ের তুলনায় বিভিন্ন উৎসবে, বিশেষ করে ধর্মীয় উৎসবের সময় পণ্যের দাম কমে যায়।

কিন্তু আমাদের দেশে দেখা যায় উল্টো চিত্র। এ বছর রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের অহেতুক দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। '

তিনি বলেন, 'কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলামকে আহ্বায়ক করে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সমন্বয়ে একটি বাজার মনিটরিং কমিটি করা হবে। রমজান মাসজুড়ে এই কমিটি বাজারগুলো মনিটরিং করবে।

রমজানে জনগণের যেন কোনো ভোগান্তি না হয় সেটি নিশ্চিত করা হবে। '

ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. জোবায়দুর রহমান, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহ. আমিরুল ইসলাম, প্রধান সম্পত্তি কর্মকর্তা ড. মোহাম্মদ মাহে আলম, প্রধান রাজস্ব কর্মকর্তা আ. ন. ম তরিকুল ইসলাম, ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী