নিউজ টোয়েন্টিফোরের গোপালগঞ্জ প্রতিনিধি হুসাইনের দাফন সম্পন্ন

মুন্সী মোহাম্মদ হুসাইন

নিউজ টোয়েন্টিফোরের গোপালগঞ্জ প্রতিনিধি হুসাইনের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক

বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইনের দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার (২ জুলাই) সকাল সাড়ে ৯টায় পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।  

বুধবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টায় নিজ বাড়ি থেকে মুন্সী মোহাম্মদ হুসাইনের মরদেহ শহরের নবীববাগ এলাকার মার্কাজ মসজিদ প্রঙ্গণে নিয়ে আসা হয়। পরে সকাল ৯টায় মার্কাজ মসজিদে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

এরপর সকাল সাড়ে ৯টায় পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। তার নামাজের জানাজায় ধর্মপ্রাণ মুসল্লি, এলাকাবাসী, স্বজন ও বন্ধু এবং সহকর্মীরা অংশ নেন।  

এর আগে মঙ্গলবার বিকাল ৫টার দিকে মুন্সী মোহাম্মদ হুসাইনের চিকিৎসাধীন অবস্থায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মারা যান। তিনি দীর্ঘ দিন ধরে হিস্টোপ্লাজমা রোগে ভুগছিলেন।

মুন্সী মোহাম্মদ হুসাইন গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের সদস্য ছিলেন।  

তার মৃত্যুতে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, কোটালীপাড়া প্রেসক্লাবসহ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন ও কর্মরত সাংবাদিকরা শোক জানিয়েছেন।

news24bd.tv/আইএএম