তাড়াশে ট্রিপল মার্ডারের ঘটনায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ

তাড়াশে ট্রিপল মার্ডারের ঘটনায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা বিকাশ সরকারসহ তাঁর স্ত্রী ও কন্যাকে কুপিয়ে ও গলাকেটে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন ঐক্য পরিষদের নেতারা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) এক বিবৃতিতে এ কথা জানান ঐক্য পরিষদের নেতারা।  

ওই বিবৃতিতে বলা হয়, অজ্ঞাত  দুষ্কৃতকারীরা গত ২৮ জানুয়ারি রাতে সিরাজগঞ্জের তাড়াশে ঐক্য পরিষদের নেতা বিকাশ সরকারসহ তাঁর স্ত্রী ও কন্যাকে কুপিয়ে ও গলাকেটে নির্মমভাবে খুন করেছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

ঐক্য পরিষদের সভাপতিত্রয় মি. ঊষাতন তালুকদার, ড. নিম চন্দ্র ভৌমিক ও মি. নির্মল রোজারিও এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাণা দাশগুপ্ত এক বিবৃতিতে বলেন, গণতান্ত্রিক দেশে ধর্মীয়-জাতিগত সংখ্যালঘুদের ওপর এ ধরনের হত্যাকাণ্ড মেনে নেওয়া যায় না। বর্বর এই হত্যাকাণ্ডের ঘটনার যথাযথ তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির প্রতি আহ্বান জানানো হচ্ছে।  

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় যৌথ প্রতিনিধিদল বুধবার সকালে ঢাকা থেকে ঘটনাস্থল পরিদর্শনে রওনা হবেন। ইতোমধ্যে জেলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিকের নেতৃত্বে নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে গেছেন এবং সার্বক্ষণিক খোঁজ রাখছেন।

news24bd.tv/আইএএম