মা ও ভাইয়ের কবরে চিরশায়িত আহমেদ রুবেল

গাজীপুরের রাজবাড়ি খেলার মাঠে জানাজা হয়েছে আহমেদ রুবেলের - সংগৃহীত

মা ও ভাইয়ের কবরে চিরশায়িত আহমেদ রুবেল

অনলাইন ডেস্ক

গাজীপুরের কেন্দ্রীয় কবরস্থানে চিরশায়িত হলেন অভিনেতা আহমেদ রুবেল। মা ও ভাইয়ের কবরে তাকে দাফন করা হয়েছে। তার আগে গাজীপুরের রাজবাড়ি খেলার মাঠে জানাজা হয় এই অভিনেতার। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বাদ আসর তার নিজ এলাকা গাজীপুরে জানাজা ও দাফন করা হয়েছে।

এর আগে ঢাকা থিয়েটারের উদ্যোগে আজ বেলা ১১টায় তার মরদেহ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হয়। সেখানে তাকে শ্রদ্ধা জানান দীর্ঘ দিনের সহকর্মী, বন্ধু ও অনুরাগীরা। পরে লাশ নেয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে অনুষ্ঠিত হয় তার প্রথম নামাজে জানাজা।

তারপরই নেয়া হয় গাজীপুরে।

গতকাল বুধবার সন্ধ্যায় মুক্তির অপেক্ষায় থাকা ‘পেয়ারাস সুবাস’ ‍চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীতে অংশ নিতে এসেছিলেন আহমেদ রুবেল। তবে নিজের অভিনীত সিনেমা দেখার আগেই অন্যলোকে পাড়ি দেন তিনি। উত্তরা থেকে সিনেমার পরিচালক  নুরুল আলম আতিকের সঙ্গে আহমেদ রুবেল গাড়িতে করে এ অনুষ্ঠানে অংশ নিতে বসুন্ধরা সিটিতে আসছিলেন। গাড়িটির চালকের আসনে ছিলেন আহমেদ রুবেল নিজেই।

রাজধানীর বসুন্ধরা সিটির পার্কিংয়ে গাড়িটি পার্ক করার পর হঠাৎ করেই অসুস্থ বোধ করেন আহমেদ রুবেল। সবাই মিলে তাকে দ্রুত রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহমেদ রুবেলদের দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে মারা গেছেন আগেই। রুবেলও মারা গেলেন একইভাবে। চার বোনের মধ্যে দুই বোন থাকেন ঢাকায়, দুই বোন যুক্তরাষ্ট্রে।

news24bd.tv/SHS