টানা সাড়ে ৬ বছর রিলেশনের পর ব্রেকআপ হয়েছে: পারসা ইভানা

পারসা ইভানা

টানা সাড়ে ৬ বছর রিলেশনের পর ব্রেকআপ হয়েছে: পারসা ইভানা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী পারসা ইভানা। মুক্তি পেয়েছে তার অভিনীত নাটক ‘দুঃখিত’ ও ‘লাভবাজ’ মুক্তি পেয়েছে। নাটক দুটিতে ভিন্ন চরিত্র নিয়ে হাজির হয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি কাজ এবং ব্যক্তি জীবন নিয়ে গণমাধ্যমে খোলামেলা কথা বলেছেন পারসা ইভানা।

এবার বিশ্ব ভালোবাসা দিবস এবং বসন্ত উৎসব একই দিনে উদযাপিত হয়েছে। বিশেষ এই দিনটা অভিনেত্রীর সাদামাটাভাবেই কেটেছে।

পারসা ইভানা বলেন, 'ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনে দুপুর পর্যন্ত বাসায় ছিলাম। বলতে পারেন ঘুমিয়েছি।

বিকেলে কিছু ব্যক্তিগত কাজের জন্য বের হয়েছি। আমি বিশেষ দিবসগুলো ওভাবে পালন করি না। কাজ না থাকলে এই দিবসগুলোতে বাসায়ই থাকি'।

ভালোবাসা দিবসে নিজের ভালোবাসা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, 'আমি এখন বাস্তববাদী একজন মানুষ। প্রেম-ভালোবাসা করে দেখেছি, লাভ নেই। কাজটাই আমার মূল ফোকাসের জায়গা। একসময় আমি টানা সাড়ে ছয় বছরের রিলেশনে ছিলাম। পরে ব্রেকআপ হয়েছে'।

তিনি আরও বলেন, 'এখন কোনো চাপ নেই, শুধু কাজ নিয়েই ভাবতে চাই। যদিও মনে মনে একটি সম্পর্কে আছি, তবে সেটা বলতে চাই না। যার সঙ্গে সম্পর্ক সেও জানে কি না জানি না'।

গতকাল মুক্তি পাওয়া নাটক ‘দুঃখিত’ ও ‘লাভবাজ’ নিয়ে তিনি বলেন, 'নাটকগুলো সবাই খুব পছন্দ করছেন। বিশেষ করে ‘দুঃখিত’তে আমাকে পাবেন টিনএজার এক মেয়ের চরিত্রে। খুবই আহ্লাদি, আদুরে টাইপের মেয়ে। নুরির কথায় পুরো পরিবার ওঠে-বসে। অন্যদিকে ‘লাভবাজ’-এ এবার দেখা যাবে ব্রেকআপের পর আমি আমেরিকায় চলে যাই। নানা ধরনের পরিবর্তন আসে আমার মধ্যে। ওজন কমিয়ে ফিটনেসও তৈরি করি। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দেশে আসি। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। বলতে পারেন দুটি নাটকই দুই ধরনের। একটির চরিত্রের সঙ্গে আরেকটি চরিত্রের কোনো মিল নেই'।

আরও পড়ুন: হাঁটতে পারছেন না হৃতিক, হঠাৎ কী হলো অভিনেতার 

ঈদ সামনে রেখে কয়েকটি কাজ করার কথা চলছে পারসা ইভানার। বলেন, 'একটি চূড়ান্ত হয়েছে। জিয়াউল হক পলাশের পরিচালনায় একটি নাটকে অভিনয় করব শিগগিরই। বাকিগুলোর কথা ধীরে ধীরে জানাব'।

news24bd.tv/TR