বাগেরহাটে টাকা আত্মসাতকারী ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

টাকা আদায়ে এই জনপ্রতিনিধির বিরুদ্ধে শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

বাগেরহাটে টাকা আত্মসাতকারী ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম খানের বিরুদ্ধে ভূমিহীন ও গৃহহীনদের প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও পানির ট্যাংকের কথা বলে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। টাকা আদায়ে এই জনপ্রতিনিধির বিরুদ্ধে শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

উপজেলার সোনাখালী এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন শেখ আবদুল আলীম, লাখি বেগম, মাহবুব হাওলাদার এবং ফারুক হাওলাদারসহ ক্ষতিগ্রস্তরা।

আরও পড়ুন: ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণাকালে আটক ২

মানববন্ধনে বক্তারা বলেন, পুটিখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম খান দীর্ঘদিন ধরে এলাকার গুচ্ছগ্রামে ভূমিহীন ও গৃহহীনদের প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদানের কথা বলে ২৫ থেকে ৩০ হাজার টাকা, পানির ট্যাংকের জন্য ১০ থেকে ১২ হাজার টাকা এবং বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও মৎস্য কার্ড দেয়ার কথা বলে ৬ থেকে ৭ হাজার টাকা উৎকোচ গ্রহন করেছেন।

তিনি এলাকার অন্তত অর্ধশতাধিক মানুষের সাথে এই ধরণের প্রতারণা করেছেন। এই জনপ্রতিনিধি টাকা নিয়েও ভূমিহীন ও গৃহহীনদের প্রধানমন্ত্রীর দেয়া ঘর ও পানির ট্যাংক দেননি। এখন টাকাও ফেরত দিচ্ছেন না।

মানববন্ধনে ভূক্তভোগীরা দূর্নীতিবাজ এই ইউপি সদস্যের বিচার চান।

এদিকে ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম খানের বিরুদ্ধে ভূক্তভোগী শেখ আব্দুল  আলীম নামের এক এক ব্যক্তি ভূমি মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন বলেও মানববন্ধনে জানানো হয়।

news24bd.tv/ab