মহাসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

সংগৃহীত ছবি

মহাসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

বগুড়ার শাজাহানপুরে মহাসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির সময় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের আড়িয়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই সময় গ্রেপ্তার তিনজনের নিকট থেকে ৪২ হাজার ১৫৮ টাকা জব্দ করা হয় 

গত মঙ্গলবার রাতেও ওই উপজেলার সুজাবাদ এলাকা থেকে পণ্যবাহী ট্রাকে চাঁদা আদায়ের রশিদসহ আরো তিনজনকে গ্রেপ্তার করেছিল র‌্যাব।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- শাজাহানপুর উপজেলার মৃত আব্দুস সাত্তারের ছেলে মিন হামিদ (৪৫), মৃত আলতাব আলী প্রামানিকের ছেলে রেজাউল করিম (৪৬) ও আজাহার আলীর ছেলে মাসুদ রানা (৩৮)।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মনির হোসেন বলেন, বগুড়ায় মহাসড়কে পণ্যবাহী ট্রাক আটকিয়ে চাঁদাবাজির কোন সুুযোগ নেই।  

তিনি আরো জানান, গোয়েন্দা নজরদারির মাধ্যমে র‌্যাব জানতে পারে মহাসড়কের আড়িয়া বাজার এলাকায় কয়েকজন দুর্বৃত্ত চালকদের ভয়ভীতি দেখিয়ে পণ্যবাহী ট্রাক থেকে চাঁদা আদায় করছে।  

এ সময় সেখানে অভিযান চালিয়ে চাঁদার টাকা উঠানোর সময় হাতেনাতে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে চাঁদা উঠানোর নগদ ৪২ হাজার ১৫৮ টাকা জব্দ করা হয়। গ্রেপ্তার তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঁদাবাজির কথা স্বীকার করেছে। মহাসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান ও গোয়েন্দা নজরদারি অব্যাহত থকাবে।

news24bd.tv/কেআই