শারীরিক অবস্থার সর্বশেষ জানালেন সাবিনা ইয়াসমিন নিজেই

শারীরিক অবস্থার সর্বশেষ জানালেন সাবিনা ইয়াসমিন নিজেই

অনলাইন ডেস্ক

কিংবদন্তী কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। নিয়মিত চেকাপের জন্য বর্তমানে সিঙ্গাপুরে রয়েছেন বলে অভিনেত্রী নিজেই জানিয়েছেন। তবে সম্প্রতি সাবিনা ইয়াসমিনের শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে গণমাধ্যমেও নানা বিভ্রান্তিমূলক সংবাদ দেখা যাচ্ছে। তিনি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

দেশের এক গণমাধ্যমে একটি অডিওবার্তায় শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করেছেন সাবিনা ইয়াসমিন।

তিনি বলেন, ‘আপনারা জানেন, ২০০৭ সালে আমার অসুস্থতার কথা। তারপর থেকে প্রতিবছর নিয়মিত চেকাপের জন্য সিঙ্গাপুর যেতে হয়। এবারও ব্যতিক্রম হয়নি।

তবে এবার চেকাপে এসে আমার দাঁতের একটা সমস্যা দেখা যায়। চিকিৎসক আমাকে সেটা রিমুভ করতে বলেন। তারই প্রেক্ষিতে গত ৭ ফেব্রুয়ারি আমার ছোট একটি সার্জারি সম্পন্ন হয়। ’

এই শিল্পী আরও বলেন, ডাক্তারের সাথে আমার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট মার্চের ১৫ তারিখে। ততোদিন পর্যন্ত আমি চিকিৎসকের পর্যবেক্ষণেই থাকবো। অ্যাপয়েন্টমেন্টের পর চিকিৎসক যেভাবে বলবেন, সেভাবেই চলবো। তারপরই আপনাদের দোয়ায় দেশে ফিরে আসবো ইনশাআল্লাহ।

এসময় সকলের প্রতি অনুরোধ জানিয়ে সাবিনা ইয়াসমিন বলেন, ‘সবার প্রতি অনুরোধ, অযথা কেউ বিভ্রান্তিমূলক তথ্য ছড়াবেন না। যা আমার ভক্তদের জন্য কষ্টের কারণ হয়। ’

আরও পড়ুন:  আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরি প্রধান হচ্ছেন বাঁধন!

উল্লেখ্য, ২০০৭ সালে এই শিল্পী প্রথম ওরাল ক্যান্সারে আক্রান্ত হন। তখন দেশ-বিদেশ মিলিয়ে সবার উদ্যোগে সঠিক চিকিত্সার মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসেন সাবিনা ইয়াসমিন।  

news24bd.tv/TR