ফের হলিউড ছবিতে প্রিয়াংকা চোপড়া!

ফের হলিউড ছবিতে প্রিয়াংকা চোপড়া!

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় ইতোমধ্যেই নিজের নাম লিখিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। গত বছরের শেষের দিকে নেটফ্লিক্সে মুক্তি পায় প্রিয়াংকা চোপড়া অভিনীত হলিউড সিরিজ ‘সিটাডেল’। এই সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এবার হলিউডের আরেক ছবিতে অভিনয় করতে চলেছেন ‘দেশি গার্ল’।

ছবির নাম ‘দ্য ব্লাফ’। এ ছবিতে প্রিয়াংকা পর্দা ভাগ করে নেবেন ‘দ্য বয়েজ’ খ্যাত অভিনেতা কার্ল আর্বানের সঙ্গে। শনিবার সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সুখবর দিলেন অভিনেত্রী নিজেই।

ইনস্টাগ্রামে কার্ল আর্বানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘‘এখন এবং এর পরে যদি আমরা বেঁচে থাকি, ভাল থাকি, তা হলে ঈশ্বর আমাদের নতুন জলদস্যু হওয়ার অনুমতি দেবেন। ’’

‘এজিবিও’ স্টুডিও এবং ‘অ্যামাজন এমজিএম স্টুডিও’র প্রযোজনায় তৈরি হবে এই সিনেমা। এতে ‘দ্য ব্লাফ’ একজন প্রাক্তন নারী জলদস্যুর জীবনের রহস্যময় অতীতের গল্প বলবে। প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে প্রিয়াংকাকে। তবে কবে থেকে শুটিং শুরু হবে কিংবা কবে নাগাদ মুক্তি পাবে এই ছবি, সেই সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ্যে আসেনি এখন পর্যন্ত।

আরও পড়ুন: সন্তানের যে নাম রাখতে চান রণবীর-দীপিকা

গত বছর মুক্তি পেয়েছে প্রিয়াংকার হলিউড সিরিজ ‘সিটাডেল’। এই সিরিজে প্রিয়াংকার সঙ্গে দেখা গেছে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন।

news24bd.tv/TR

 


 

এই রকম আরও টপিক