আইপিএল চলাকালীন ধূমপান করলেন শাহরুখ, চলছে সমালোচনা

কলকাতার ইডেন গার্ডেনের ভিভিআইপি গ্যালারিতে বসে শাহরুখের ধূমপান করার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে

আইপিএল চলাকালীন ধূমপান করলেন শাহরুখ, চলছে সমালোচনা

অনলাইন ডেস্ক

আইপিএলের গতকাল কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিলো সানরাইজার্স হায়দ্রাবাদের। শাহরুখের দল কলকাতা জয় নিয়ে মাঠ ছাড়লেও বিতর্কের জন্ম দেন কিং খান। খেলায় কলকাতা জেতার পর শাহরুখের ধূমপানের একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। এই নিয়ে সৃষ্টি হয় তুলুম বিতর্কের।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যায়, শনিবার হায়দ্রাবাদকে হারানোর ম্যাচে স্টেডিয়ামে শাহরুখকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন দর্শকরা। শাহরুখও ভক্তদের উদ্দেশে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। কিন্তু ইডেনের ভিভিআইপি গ্যালারিতে বসে শাহরুখের ধূমপান করার একটি ভিডিও ছড়িয়ে পড়ায় তাকে নিয়ে চলছে প্রবল সমালোচনা। এ সময় কিং খানের চোখে কালো রঙের চশমা ছিলো।

ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরায় তোলা। শাহরুখের এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় বাইছে নিন্দার ঝড়। কারও মন্তব্য, তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব পড়তে পারে।

এক নেটিজেন লেখেন, ‘এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের মালিক। ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই ধূমপান করছে। বিসিসিআই মাঠের ভিতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না শাহরুখ খান আপনার লজ্জা হওয়া উচিত। ’

এই বিষয়ে ইতোমধ্যে জয়পুরের স্থানীয় আদালতে শাহরুখের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর আগে বেশ কয়েক বছর আগে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্রাউন্ড স্টাফদের সঙ্গে অশান্তি করার কারণে অনেক বছর ওই স্টেডিয়ামে আসা নিষিদ্ধ ছিলো শাহরুখের জন্য।

news24bd.tv/SC