শৈলকূপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ

প্রতীকী ছবি

শৈলকূপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ

ঝিানইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকূপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত তিনজন আহত হয়েছে। এ সময় ৮ থেকে ১০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে।  শনিবার ভোররাতে উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের বন্দেখালী গ্রামের এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, সম্প্রতি মতিয়ার চেয়ারম্যানের সামাজিক দলের লোকজন সাবেক ছাত্রনেতা শিকদার মুস্তাফিজুর রহমান মোস্তাকের সামাজিক দলে যোগদান করেন। এতে করে ক্ষিপ্ত হয় মতিয়ার চেয়ারম্যানসহ তার কর্মী সমর্থকেরা। এরই জেরে আজ শনিবার ভোরে মতিয়ার রহমানের কর্মী আবুল হোসেন মেম্বরের নেতৃত্বে সংঘবদ্ধ একদল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বন্দেখালী গ্রামের প্রবেশ করে বাড়িঘর ভাংচুর করে লুটপাট চালায়। সে সময় প্রতিবাদ করলে সমীর বিশ্বাস, লুৎফর বিশ্বাস ও মহবুল বিশ্বাস নামের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

তাদেরকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাবেক ছাত্রনেতা শিকদার মুস্তাফিজুর রহমান মোস্তাক অভিযোগ করে বলেন, যত সময় পার হচ্ছে এলাকায় আমার জনপ্রিয়তা ততই বাড়ছে। সে কারণে প্রতিপক্ষ মতিয়ার চেয়ারম্যানের লোকজনও আমার দলে যোগদান করছে। এতে করে মতিয়ারের ক্যাডার বাহিনীরা ক্ষিপ্ত হয়ে আজ এই নৃশংস ঘটনা ঘটিয়েছে।  

এ সকল অভিযোগের বিষয়টি জানতে ধলহরা চন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী জানান,পরিস্থিতি অনেকটায় পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন আটক করা হয়েছে।

news24bd.tv/কেআই