রিল বানানোর জন্য পুলিশের ব্যারিকেডে আগুন, গ্রেপ্তার ভারতীয় ইউটিউবার

রিল বানানোর জন্য পুলিশের ব্যারিকেডে আগুন, গ্রেপ্তার ভারতীয় ইউটিউবার

অনলাইন ডেস্ক

বর্তমানে ইনস্টাগ্রাম বা ইউটিউবের রিল বানানোর জন্য মানুষ নিত্যনতুন উপায় খুঁজে বের করছেন। এবার তারই এক নমুনা দেখা গেলো ভারতের রাজধানী দিল্লিতে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-হ্যান্ডেলের এক ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যানবাহন ঠাসা এক রাস্তায় হুট করেই ফ্লাইওভারের উপর গাড়ি দাঁড় করিয়ে দেয় এক যুবক। শুধু সেটুকু করেই ক্ষান্ত হয়নি সে।

পুলিশের ব্যারিকেডে ধরিয়ে দেন আগুন। জানা গেছে, ওই যুবক একজন ইউটিউবার।

কিন্তু এই ঘটনার পর শেষরক্ষা হয়নি তার। দিল্লি পুলিশ তাকে শনাক্ত করে গ্রেপ্তার করেছে।

 একইসঙ্গে ট্রাফিক আইন ভঙ্গ করার জন্য ওই যুবককে ৩৬ হাজার রুপি জরিমানাও করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দিল্লির পশ্চিম বিহারের একটি ফ্লাইওভারে।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে শনিবার (৩০ মার্চ) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লির ব্যস্ত ফ্লাইওভারে এসইউভি দিয়ে স্টান্ট করা এবং সোশ্যাল মিডিয়ায় রিল তৈরি করতে পুলিশ ব্যারিকেডে আগুন ধরিয়ে দেওয়ার দায়ে শনিবার ২৫ বছর বয়সী এক ইউটিউবার এবং ইনস্টাগ্রাম তারকাকে গ্রেপ্তার করা হয়েছে বলে কর্মকর্তারা শনিবার জানিয়েছেন।

এছাড়া দিল্লি পুলিশ ট্রাফিক নিয়ম ও প্রবিধান লঙ্ঘনের দায়ে ওই অভিযুক্তকে ৩৬ হাজার রুপিও জরিমানা করেছে এবং গাড়িটিও জব্দ করেছে।

ডেপুটি পুলিশ কমিশনার জিমি চিরাম বলেছেন, ‘ওই ইউটিউবারকে প্রদীপ ঢাকা নামে চিহ্নিত করা হয়েছে। নাংলোইর ছাজ্জু রাম কলোনির বাসিন্দা এই অভিযুক্তকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। ’

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, পুলিশ গাড়িটি বাজেয়াপ্ত করে প্রদীপের বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, প্রদীপের ব্যবহার করা গাড়িটি তার মায়ের নামে রেজিস্ট্রেশন করা। গাড়িতে বেশ কয়েকটি নকল প্লাস্টিকের অস্ত্রও পাওয়া গেছে।

news24bd.tv/SC