ব্রাজিলিয়ান মডেলের প্রেমে মজেছেন শাহরুখপুত্র আরিয়ান খান?

আরিয়ান খান ও লারিসা বনেসি

ব্রাজিলিয়ান মডেলের প্রেমে মজেছেন শাহরুখপুত্র আরিয়ান খান?

অনলাইন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বরাবরই থাকেন চর্চার শীর্ষে। এই চর্চায় আলোচনা-সমালোচনা দুটোই থাকে। তবে সম্প্রতি ভারতীয় বিভিন্ন গণমাধ্যম থেকে জানা গেছে এক ব্রাজিলিয়ান বিকিনি মডেল ও অভিনেত্রীর সাথে নাকি তার প্রেমের গুঞ্জন চলছে।

টাইমস নাও-এর এক প্রতিবেদন জানিয়েছে, ব্রাজিলিয়ান বিকিনি মডেল ও অভিনেত্রী লারিসা বনেসির সাথে আরিয়ান খানের প্রেমের গুঞ্জন সত্যি হতে পারে।

যদিও ওই প্রতিবেদনে সরাসরি তাদের সম্পর্ক নিয়ে কিছু বলা হয়নি। তবে লারিসাকে ইনস্টাগ্রামে আরিয়ানের ফলো করা এবং তার ছবিতে লাইক দেওয়ার মতো বিষয়গুলোকে ইঙ্গিত দেওয়া হয়েছে ওই প্রতিবেদনে।  

আরিয়ানের পাশাপাশি লারিসাও সামাজিক যোগাযোগমাধ্যমে খান পরিবারকে ফলো করা শুরু করেছেন। সম্প্রতি ব্রাজিলিয়ান ওই মডেলকে ব্র্যান্ডেড পোশাক পাঠানোর গুঞ্জন উঠেছে।

যদিও আরিয়ান নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই তেমন খোলাসা করেন না। অন্যদিকে লরিসাও চুপ আছেন।

উল্লেখ্য, অক্ষয় কুমার ও জন আব্রাহামের 'দেশি বয়েজ' সিনেমার 'সুবাহ হোনে না দে' গানটির মাধ্যমে জনপ্রিয়তা পান লারিসা। পরবর্তীতে সাইফ আলী খানের 'গো গোয়া গন' সিনেমায় সাইফ আলী খানের বিপরীতে কাজ করেন লারিসা। এছাড়াও তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির 'থিক্কা' ও 'পেন্টহাউজ' সিনেমায় কাজ করেছেন ব্রাজিলিয়ান এই মডেল।

news24bd.tv/SC