ইশা আম্বানির ৫০০ কোটির বাড়ি কিনলেন জেনিফার লোপেজ, অন্দরসজ্জা ছবিতে

ইশা আম্বানির ৫০০ কোটির বাড়ি কিনলেন জেনিফার লোপেজ, অন্দরসজ্জা ছবিতে

অনলাইন ডেস্ক

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির মার্কিন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের রাজকীয় বাড়িটি কিনলেন হলিউডের বিখ্যাত তারকা দম্পতি জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক। জেনিফার এবং বেন বাড়িটি ৬১ মিলিয়ন বা ৫০০ কোটি রুপিতে কিনেছিলেন বলে জানা গেছে।

এই অভিনেতা দম্পতি গত বছরের জুনে ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের কাছ থেকে বাড়িটি কিনেছিলেন।

j
পাহাড় ঘেরা চোখ ধাঁধানো লন।

বেভারলি হিলসের কেন্দ্রস্থলে অবস্থিত এই বাড়িটি ৩৮০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। এটি ১২টি বেডরুম, ২৪টি বাথরুম, একটি ইনডোর পিকলবল কোর্ট, একটি জিম, একটি সেলুন, স্পা, একটি ১৫৫-ফুট লম্বা পুল, একটি আউটডোর রান্নাঘর বা কিচেন এবং বেশ কয়েকটি জমকালো লন নিয়ে তৈরি।

h
বাড়ির লিভিং রুম।

ঈশা আম্বানি তার গর্ভাবস্থার বেশিরভাগ সময় লস অ্যাঞ্জেলেসের এই বাড়িতেই কাটিয়েছেন।

রিলায়েন্স চেয়ারপার্সন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশা ২০১৮ সালে বিয়ে করেন ব্যবসায়ী আনন্দ পিরামলকে। আনন্দের বাবা-মা অজয় এবং স্বাতী পিরামল তাঁদের মুম্বাইয়ের বান্দ্রা-ওরলি সি লিঙ্কের দিকে মুখ করে ৫০ হাজার বর্গফুট এবং ১০০০ কোটি টাকা মূল্যের একটি প্রাসাদ গীতা উপহার দিয়েছিলেন দম্পতিকে।

h
ডাইনিং রুম।

তবে ২০২২ সালে ইশা তার গর্ভাবস্থার বেশিরভাগ সময় লস অ্যাঞ্জেলেসের প্রাসাদে কাটিয়েছেন। ওই বছরের নভেম্বরে কৃষ্ণা ও আদিত্য নামে যমজ সন্তানের জন্ম দেন আম্বানিকন্যা।

h
রিক্রিয়েশন রুম।

ইশা তার বন্ধু প্রিয়াঙ্কা চোপড়াকেও তার এলএ বাড়িটি ভাড়া দিয়েছিলেন, যিনি গত বছর জানুয়ারিতে এই ম্যানশনেই প্যান নলিনের ২০২১ সালের গুজরাতি ছবি ‘চেলো শো’ তথা ‘দ্য লাস্ট ফিল্ম শো’-এর একটি স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন।

k
ইনফিনিটি পুল।

অস্কারের আগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগে ভারতের অফিসিয়াল এন্ট্রি হিসাবে পাঠানো হয়েছিল এটিকে।

news24bd.tv/TR