‘ইসরায়েলি এজেন্ডা বাস্তবায়নে ভারত বর্জনের ডাক দিয়েছে বিএনপি’

‘ইসরায়েলি এজেন্ডা বাস্তবায়নে ভারত বর্জনের ডাক দিয়েছে বিএনপি’

পটুয়াখালী প্রতিনিধি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান বলেছেন, আমেরিকার সহায়তায় ইসরায়েলিরা ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের নৃশংসভাবে হত্যা করেছে। কিন্তু ধর্মের নামে রাজনীতিকারী দল বিএনপি-জামায়াত নিরীহ ফিলিস্তিনিদের পক্ষে একটি বিবৃতিও দেয়নি। অথচ যে ভারত বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে সাহায্য করেছে বিএনপি-জামায়াত আজ সেই বন্ধু রাষ্ট্র ভারতকে বয়কটের কথা বলছে।

তিনি বলেন, মূলত তারা ক্ষমতার লোভে আমেরিকার এজেন্ডা বাস্তবায়নের অংশ হিসেবে ইসরায়েলিদের নৃশংসতার ঘটনা থেকে দেশবাসীর নজর সরাতে ভারত বয়কটের ইস্যু তৈরি করেছে।

শনিবার বিকেলে পটুয়াখালীর কলাপাড়া পৌরসভায় কার্যালয়ে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

এসময় তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ধর্মের নামে রাজনীতি করে। অথচ নির্যাতিত মুসলমানদের পক্ষে কথা বলে না। ক্ষমতার জন্য তারা আমেরিকার প্রেসক্রিপশনে ইহুদিদের এজেন্ডা বাস্তবায়ন করছে।

ক্ষমতার জন্য তারা সব কিছু করতে পারে। তাই তাদেরকে বাংলাদেশের মানুষ বর্জন করেছে। এদেশের মাটিতে রাজনীতি করার অধিকার নেই তাদের।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, প্যানেল মেয়র হুমায়ূন কবির।

news24bd.tv/FA