‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান

‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এবার ঈদে তার অভিনীত নাটক ‘রূপান্তর’ নিয়ে বিভিন্ন মহলে নানান আলোচনা-সমালোচনা চলে। এই নাটকের জন্য নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি। শুধু তাই নয়, তাকে নিয়ে বয়কটের ডাক দেওয়া হয়েছে সামাজিকমাধ্যমেও।

যদিও আলোচনা-সমালোচনারও মাঝেই ইউটিউব থেকে সরিয়ে নেয়া হয়েছে ফারহান আহমেদ জোভান অভিনীত ‘রূপান্তর’ নাটক।

নাটকটি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন নাটকের নির্মাতা এবং অভিনেতা। মঙ্গলবার (১৬ এপ্রিল) ইউটিউব চ্যানেল একান্ন মিডিয়া থেকে নাটকটি সরিয়ে ফেলার পর এ বিষয়ে কথা বলেছেন নির্মাতা রাফাত মজুমদার রিংকু। তার মতে, দর্শকরা নাটকটির কনসেপ্ট হয়তো বোঝেনি।

তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক কিছুই দেখছি, আসলে বিষয়টি নিয়ে আমি কিছু মন্তব্য করতে চাচ্ছি না। ’

এ প্রসঙ্গে মুখ খুললেন জোভান, তিনি বলেছেন, ‘আমি বুঝতে পারছি না, নাটকটি নিয়ে কেন এমন সমালোচনা করা হচ্ছে। নাটকটির ভিউ হয়েছিল নব্বই হাজার। তাহলে বাকি মানুষ তো দেখেনি! আমার মনে হয়, তারা না দেখেই সমালোচনা করছে। বিষয়টি নিয়ে আমি ঘোরের মধ্যে আছি। বুঝতে পারছি না কী হচ্ছে। ’

নাটকটিতে অভিনয়ের কারণে জোভানের বিরুদ্ধেও দেয়া হয়েছে বয়কটের ডাক। এমন আচরণ উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে করছেন এই অভিনেতা। তার ভাষায়, এটা উদ্দেশ্যপ্রণোদিত হতে পারে। কারণ সামগ্রিকভাবে কথা বলার চেয়ে ব্যক্তিগত আক্রমণটা বেশি হচ্ছে।

সমালোচনার মুখে জোভান সিদ্ধান্ত নিয়েছেন দর্শক পছন্দ করেন না এমন কোনো চরিত্রে অভিনয় করবেন না। বললেন, যেহেতু মানুষ পছন্দ করছে না সেহেতু এসব আর করা যাবে না। এরপর থেকে এগুলো আর করব না।

news24bd.tv/TR