সালমানের বাড়িতে হামলায় কত খরচ করেছে দুর্বৃত্তরা?

সালমানের বাড়িতে হামলায় কত খরচ করেছে দুর্বৃত্তরা?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে গুলি ছোড়ার ঘটনায় ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার মুম্বাই পুলিশের বিশেষ টিম গুজরাট থেকে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে। এই ঘটনায় বুধবার রাতে হরিয়ানা থেকে এই মামলার তৃতীয় অভিযুক্তকেও গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, অভিযুক্ত প্রথম গ্রেপ্তারকৃত দুজনের নাম বিক্কি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)।

তারা জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর সদস্য।

এবার চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের তদন্তে। বিক্কি আর সাগর পুলিশের জিজ্ঞাসাবাদের সময় জানায়, বিষ্ণোই গ্যাংয়ের দুই সদস্যকে চার লাখ রুপি যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫ লাখ টাকায় চুক্তি করা হয়। অগ্রিম হিসেবে এক লাখ টাকা দেওয়া হয়েছিল।

হামলার পর তাদের আরও চার লাখ দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

তারা আরও জানায়, চার নয়, তাদের ১০ রাউন্ড গুলি চালানোর নির্দেশ দেওয়া হয়েছিল। আর এই কাজে তাঁরা সফলতা পেলে ভালো পুরস্কার দেওয়ার কথা বলা হয়েছিল। আর বলা হয়েছিল, তারা রাতারাতি বিখ্যাত হয়ে উঠবেন। খবর ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের।

ভারতীয় গণমাধ্যমের আরও খবর, প্রাথামিক তদন্তে জানা যাচ্ছে, সালমানকে খুন করার কোনো পরিকল্পনা ছিল না হামলাকারীদের। কেবল ‘ভাইজান’-কে ভয় দেখানোই উদ্দেশ্য ছিল।  

আরও পড়ুন: গুলির ঘটনায় সালমানের বাড়িতে মুখ্যমন্ত্রী, কী কথা হলো?

গত রোববার  (১৪ এপ্রিল) সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যাচ্ছে। ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ। তদন্তকারীদের দাবি, বুধবার রাতে যাকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষ্ণোই গ্যাং ও ওই শ্যুটারদের মধ্যে মধ্যস্থতাকারী ছিল। তদন্তে আরো উঠে এসেছে, অন্যতম অভিযুক্ত সাগরের হাতে শনিবার রাতেই বন্দুক তুলে দেওয়া হয়েছিল। কিন্তু কে সেই বন্দুক দিয়েছে তা এখনো অজানা। এক লাখ টাকা তাদের অগ্রিম হিসেবে দেওয়া হয়েছিল বলেও দাবি করেছে পুলিশ।  

news24bd.tv/TR