নেপাল সফরে গিয়ে ওয়েস্ট ইন্ডিজ 'এ' দল বিপাকে 

সংগৃহীত ছবি

নেপাল সফরে গিয়ে ওয়েস্ট ইন্ডিজ 'এ' দল বিপাকে 

অনলাইন ডেস্ক

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নেপাল সফরে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ 'এ' দল। নামে 'এ' দল হলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির ভাবনায় রস্টন চেইসের নেতৃত্বে আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লসের নিয়ে শক্তিশালী দল পাঠিয়েছে ক্রিকেট উইন্ডিজ। টেস্ট খেলুড়ে কোনো দলের এটাই প্রথম নেপাল সফর। তবে নেপালে গিয়ে বিপাকে পড়েছেন ফ্লেচার-চার্লসরা।

বৃহস্পতিবার সফরকারীরা নেপালের রাজধানী কাঠমান্ডুতে পৌঁছায়। বিমানবন্দরে ক্যারিবীয় ক্রিকেটারদের স্বাগত জানানোর জন্য নেপালের ক্রিকেট বোর্ডের কোনো কর্মকর্তা সেখানে উপস্থিত ছিলেন না।  

ক্রিকেটারদের ভারী ব্যাগগুলো বিমানবন্দরের কনভেয়র বেল্ট থেকে গাড়ি পর্যন্ত নিয়ে যাওয়ার জন্য ব্যবস্থাও ছিল না। ক্রিকেটাররা নিজেরা নিজেদের ব্যাগ বয়ে নিয়ে বিমানবন্দরের বাইরে আসেন।

ক্রিকেটারদের বহনের জন্য ব্যবস্থা করা হয়েছিল সাধারণ একটি বাস। সেখানে গাদাগাদি করে উঠতে হয় ক্রিকেটার, কোচ এবং সাপোর্ট স্টাফদের। সঙ্গে নিতে পারেননি ব্যাগ এবং ক্রিকেট সরঞ্জাম। একটি ট্রাকে সেগুলি তুলতে হয় ক্রিকেটারদেরই।

নেপাল সফরের শুরুতে এমন হয়রানীর শিকার হয়ে ক্ষুব্ধ উইন্ডিজ ক্রিকেট বোর্ড। নেপাল ক্রিকেট বোর্ডকে ক্ষোভের কথা জানিয়েছে তারা। অভিযোগ জানানো হয়েছে আইসিসিতে।  

দেশের ক্রিকেটের উন্নতির স্বার্থে প্রথম সারির দলগুলোর বিপক্ষে খেলার সুযোগের আবেদন জানিয়েছিল নেপাল। কিন্তু উইন্ডিজ 'এ' দলের সঙ্গে তাদের এই আচরণের পর নেপালে কোনো ক্রিকেট বোর্ড দল পাঠাবে কিনা, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক