যে কারণে নিজের বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা 

যে কারণে নিজের বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা 

অনলাইন ডেস্ক

ভালোবেসে ২০১৭ সালে ধুমধাম করে বিয়ে হয় তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর। দক্ষিণী ভারতীয় আচার ও খ্রীস্টান রীতি নীতি মেনে বিয়ে হয় তাদের। কিন্তু বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি তাদের বিয়ে। অবশেষে বিবাহবিচ্ছেদ হয় তাদের।

সম্প্রতি অভিনেত্রী শোভিতা ধূলিপালা ও সামান্থার সাবেক স্বামী নাকি জঙ্গলে বেড়াতে গিয়েছেন! শোভিতার দেওয়া ছবি ঘিরে এমনই জল্পনা সামাজিক মাধ্যমে। এর মাঝেই নিজেই নিজের বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা। কেন এমনটা করলেন, সেই যুক্তি নিজেই দিয়েছেন অভিনেত্রী।  

সামান্থার বিয়েতে ছিলো সাদা নেটের গাউন

তাতেই ফুলের নকশা করা। এমন পোশাক পরে নাগাকে বিয়ে করেন সামান্থা। কিন্তু সেই পোশাককেই ছিঁড়ে নতুন করে তৈরি করলেন সামান্থা। জামাকাপড়ের অপচয় বন্ধ করতেই এমন উদ্যোগ নাকি অভিনেত্রীর! সাদা বিয়ের গাউনকে কেটে বানিয়েছেন কালো রঙের ককটেল ড্রেস। সম্প্রতি একটি অনুষ্ঠানে সেই পোশাক পরেই যান তিনি।

পুরানো পোশাককে নতুনভাবে তৈরি করার স্বপক্ষে যুক্তি দিয়ে অভিনেত্রী বলেছেন,‘‘আমার মনে হয়, প্রকৃতির স্বার্থেই আমাদের সকলের এবার এগিয়ে আসা উচিত। কারণ, প্রকৃতিকে আর অবহেলা করার জায়গায় আমরা নেই। আমি আমার পুরনো একটা পোশাককে নতুন করে তৈরি করেছি। আমি গত কয়েক বছর নিজের যাপনের ক্ষেত্রে যে পরিবর্তন এনেছি তাতেই বুঝেছি, যে কোনও জিনিসের অপচয় বন্ধ হওয়া উচিত। আপনারাও এগিয়ে আসুন। ’’

news24bd.tv/TR