সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের

সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের

অনলাইন ডেস্ক

আর মাত্র ৩৩ দিন পরই বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হতে চলা এই আসরের আগে আইসিসির নিয়ম অনুযায়ী, আগামী ১ মের এর মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করতে হবে অংশগ্রহণকারী দলগুলোকে। সেই ধারাবাহিকতায় সবার আগে বিশ্বকাপের দল ঘোষণা করল কিউইরা।

সোমবার (২৯ এপ্রিল) এক বিবৃতির মাধ্যমে কেন উইলিয়ামসনকে অধিনায়ক করে নিজেদের বিশ্বকাপ দল ঘোষণা করেছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

তারুণ্য ও অভিজ্ঞতার সংমিশ্রণের এক দল ঘোষণা করেছে কিউইরা। যেখানে টপঅর্ডারে আছেন ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, রাচীন রবীন্দ্রর মতো তারকা ব্যাটাররা। এছাড়াও মার্ক চাপম্যান ও মাইকেল ব্রেসওয়েলের মতো পরীক্ষিতরাও দলটির বড় ভরসা। স্পিন বোলিংয়েও থাকছে বৈচিত্র্য।
ফিটনেস এবং বোলিং দক্ষতা মিলিয়ে দলে থাকছেন ইশ শোধি, মিচেল স্যান্টনার, রাচীন রবীন্দ্রর মতো বোলাররা।

আর পেস ডিপার্টমেন্টে সব বড় বড় নাম। স্কোয়াডে আছেন অভিজ্ঞ ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, টিম সাউদি, জিমি নিশাম, ড্যারিল মিচেল, লকি ফার্গুসনের মতো বিশ্বসেরা পেসাররা। যারা প্রতিপক্ষ ব্যাটারদের কঠিন পরীক্ষা নিতে প্রস্তুত। ওয়ানডে বিশ্বকাপে ভালো করার সুবাদে দলে জায়গা পেয়ছেন রাচীন রবীন্দ্র ও ড্যারিল মিচেল।

এক নজরে নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড:
কেন উইলিয়ামসন, ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচীন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ শোধি ও টিম সাউদি।

news24bd.tv/SC