ওয়েস্ট ইন্ডিজ দল  ঢাকায়

ওয়েস্ট ইন্ডিজ দল ঢাকায়

অনলাইন ডেস্ক

ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। রোববার (১০ জানুয়ারি) সকাল ১০টা ৯ মিনিটে এমিরেটস এয়ারলাইনস যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ক্যারিবিয়রা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি  সূত্র  এই খবর নিশ্চিত করেছে।

রোববার ঢাকায় পা রেখেই সফরকারী দলটির প্লেয়ার ও টিম ম্যানেজমেন্টকে করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে হবে।

দ্বিতীয় পরীক্ষাটি হবে তৃতীয় দিনে, তৃতীয়টি ষষ্ঠ অথবা সপ্তম দিনে, চতুর্থটি সিরিজের মাঝামাঝি। আর পঞ্চম ও শেষটি হবে দেশে ফেরার দুই দিন আগে।

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে টাইগাররা

তবে সফরকারী অনুশীলন শুরু করতে পারবে চতুর্থ দিন থেকেই।

১৪-১৭ জানুয়ারি চার দিনের প্রস্তুতি শেষে ১৮ জানুয়ারি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে স্বাগতিকদের বিপক্ষে একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দলটি।

২০ ও ২২ জানুয়ারি মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের প্রথম দুই ওয়ানডে ম্যাচ। এরপর সিরিজ চলে যাবে বন্দরনগরী চট্টগ্রামে। সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি।

ওয়ানডে শেষে টেস্ট সিরিজের আগে ২৮-৩১ জানুয়ারি থেকে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ৪ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে স্বাগতিক সফরকারীরা। এরপর ৩-৭ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। আর  দ্বিতীয় ও সিরিজের শেষ টেস্ট গড়াবে ১১-১৫ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

news24bd.tv/আলী