আজ যে ১১টি গান শোনাবেন মাহফুজুর রহমান
আজ যে ১১টি গান শোনাবেন মাহফুজুর রহমান

আজ যে ১১টি গান শোনাবেন মাহফুজুর রহমান

অনলাইন ডেস্ক

বলিউডে প্রতি ঈদে সালমান খানের নতুন ছবি মুক্তিপায়। তেমনই গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারের ঈদেও গানের ডালি নিয়ে হাজির হবেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ ও এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান। ২০১৬ সাল থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে অনুষ্ঠান। এবারও ঈদ উৎসবে তার মিউজিক ভিডিওগুলো তারই মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হবে।

 

বুধবার রাতের এই অনুষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘তোমাকেই চাই’।   এবারের অনুষ্ঠানে মোট ১১টি মৌলিক গান নিয়ে হাজির হবেন মাহফুজুর রহমান।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় ‘তোমাকেই চাই’ নামের এই সংগীতানুষ্ঠানটি সম্প্রচার হবে। এবারও গানগুলো আলোচিত হবে বলে বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন মাহফুজুর রহমান।

গানগুলোর শিরোনাম— ‘তোমাকেই চাই’, ‘বাঁচতে পারবো না’, ‘এই বুকে শুধু তুমি’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘তুমি আমার’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘চাঁদ রুপসী’ ও ‘ভেবেছিলে তুমি’।

গানের কথা ও সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। মাহফুজুর রহমানকে নিয়ে এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন দর্শনীয় স্থানে ভিডিও গানগুলোর ভিডিও ধারণ করা হয়েছে।

ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি মাহফুজুর রহমান। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন স্বঘোষিত এই শিল্পী।

news24bd.tv/আলী 

;