আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন
আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ৩১ জুলাই ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিতে পারেন।

 

মেষ: আর্থিক সচ্ছলতা বহাল থাকবে। তবে আয়ের থেকে ব্যয় বেশি করবেন। চারিদিকে নিজের নজর রাখুন আর্থিক দরাদরিতে যাবেন না। বন্ধুবান্ধবের দিক থেকে সঠিক সিদ্ধান্ত পেতে পারেন।

বৃষ: সুযোগ আপনার সামনেই রয়েছে খোঁজার চেষ্টা করুন। নিজের অবস্থান সম্পর্কে আপনি অবগত তাই চিন্তিত হওয়ার দরকার নেই। সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন, নিজের দায়িত্ব এড়াবেন না।

মিথুন: কিছু গুরুত্বপূর্ণ সুযোগ আসতে পারে। সেইদিকে নজর দিন। কিছু রহস্যের উদ্ঘাটন হতে পারে, সেগুলি সমাধান করার চেষ্টা করুন। কোনও সমস্যার সমাধান অল্প দিনের মধ্যেই পাবেন।

কর্কট: সাম্প্রতিক ঘটনাগুলি পুনর্বিবেচনা করুন এবং সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার নিজস্ব মত আছে কিনা সেদিক সম্পর্কে অবগত হন। শীঘ্রই অগ্রগতি হতে পারে তবে এত দ্রুত এগিয়ে যেতে পারে যে বিশদ চিন্তার জন্য খুব কম সময় আসবে। যা পেয়েছেন তাই নিয়ে সন্তুষ্ট থাকুন।

সিংহ: আর্থিক দিকে স্থগিত রাখুন। নিজের মতো করে এবছর চেষ্টা করুন, আনন্দে থাকবেন। পারিবারিক দিক থেকে সহযোগিতা লাভ করবেন। সমস্যা যদি বেশি মাত্রায় হয়, তাহলে কিছুদিন নিজের সিদ্ধান্ত আটকে রাখুন।

কন্যা: সৌভাগ্যবশত বর্তমান পরিস্থিতি মোকাবিলা করতে যা লাগে তা আপনি পেয়েছেন। আপনি ব্যবহারিক উপায়ে অভিজ্ঞ নাও হতে পারেন, কিন্তু মানুষের প্রকৃতি বুঝতে এবং বন্ধুদের প্রতিক্রিয়া এবং আচরণের পূর্বাভাস পাওয়ার ক্ষেত্রে আপনার একটি দুর্দান্ত দক্ষতা রয়েছে। আপনার দূরদর্শিতা শীর্ষে রয়েছে।

তুলা: নিজের প্রতিদিনের রুটিন ছেড়ে অন্য কিছু ভেবে দেখতে পারেন। নিজের মন শান্ত রাখুন তবে পছন্দসই লক্ষ্য অর্জন করবেন। জীবনে দুইরকম পরিস্থিতির সৃষ্টি হতে পারে, হয় এগিয়ে যাবেন নয়তো পিছিয়ে যাবেন।

বৃশ্চিক: অন্যায় সমালোচনার শিকার হওয়ার সম্ভাবনা কম এবং অতিরিক্ত প্রেম এবং স্নেহ পাওয়ার সম্ভাবনা বেশি। এটি অবশ্যই সন্তুষ্টির কারণ। আর্থিক সচ্ছলতা থাকবে।

ধনু: চারিদিকে পরিস্থিতি খুব একটা সুখকর নয়। তাই নিজের আয়ত্বে আনার চেষ্টা করুন। এই পর্যায়ে, অন্যের প্রতি দায়িত্ব ত্যাগ করার পরিবর্তে আপনার নিজের ভবিষ্যত তৈরি করার দিকে নজর দিন। নিজের স্বাধীনতা হস্তগত হতে দেবেন না।

মকর: নিজের ব্যক্তিগত সময় বহাল রাখুন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অর্থ ব্যয় করবেন বেশি। বাড়ির কাজকর্ম আপনাকে ব্যস্ত রাখবে। ভাল কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন


টি-স্পোর্টসে আজকের খেলা

ফল খাওয়ার উপযুক্ত সময় কোনটি জেনে নিন

জাহাজে হামলার ঘটনায় ইরানকে দায়ী করল ইসরায়েল

যে কারণে কোরআনে ৮২ বার নামাজের কথা বলা হয়েছে

কুম্ভ: উৎসাহ বজায় থাকবে। নতুন বন্ধুত্ব আসতে পারে জীবনে। প্রতিদ্বন্দ্বীদের সাথে দীর্ঘস্থায়ী ফাটল নিরাময়ের জন্য সঠিক সময় এটি । আপনি যে নতুন উদ্যোগগুলি এখন শুরু করছেন তা অপ্রত্যাশিত মোড় আনবে।

মীন: আপনি ভীষণ মাত্রায় সংবেদনশীল! নিজের স্থান আগে বুঝতে শিখুন। আপনার যা করা উচিত তার সঙ্গে বর্তমান কাজের কোনও মিল নেই। এত অনুভূতিপ্রবণ হবেন না, উত্তেজনা ধরে রাখুন।

news24bd.tv রিমু 

;