বাবা-মাকে বাড়ি থেকে বের করে দেওয়ায় ৩ ছেলে আটক
বাবা-মাকে বাড়ি থেকে বের করে দেওয়ায় ৩ ছেলে আটক

বাবা-মাকে বাড়ি থেকে বের করে দেওয়ায় ৩ ছেলে আটক

অনলাইন ডেস্ক

খুলনার পাইকগাছায় ভরনপোষণ না দিয়ে বৃদ্ধ বাবা-মাকে বাড়ি থেকে বের করে দিয়েছে সন্তানেরা। এ ঘটনায় তিন ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পাইকগাছার গদাইপুর গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃদ্ধ আলী গাজীর বয়স ৯৮ ও তার স্ত্রী সোনাভান বিবির বয়স ৮৬। তাদের চার ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানায়, ওই বৃদ্ধের জায়গা জমি কয়েক বছর পূর্বে চার ছেলে লিখে নেয়। এরপর থেকে বড় ছেলে রওশন আলী মায়ের ভরণপোষণ এবং বাকি তিন ছেলে পালাক্রমে বাবা মেছের আলীকে খেতে দেয়। গত সোমবার মেজো ছেলের পর ছোট ছেলের পালা ছিল বাবাকে খেতে দেওয়ার। কিন্তু ছোট ছেলে তার বাবাকে খেতে না দিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

এসময় স্বামীর সঙ্গে স্ত্রীও বাড়ি থেকে বের হয়ে এসে মানিকতলা বাজারের একটি দোকানে আশ্রয় নেয়। খবর পেয়ে রাত ১০ টার দিকে মানিকতলা বাজারে আসেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। ঘটনার সত্যতা যাচাই পূর্বক খুঁজে বের করেন চার ছেলেকে। পরে বড় ছেলে রওশন গাজীর জিম্মায় বৃদ্ধ বাবা-মাকে রেখে বাকি তিন ছেলে মতলেব গাজী, মশিয়ার গাজী ও মোশাররফ গাজীকে থানা-পুলিশে সোপর্দ করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এজাজ শফি জানান, আটকরা তাদের বৃদ্ধ বাবা-মাকে দেখাশুনা ও ভরণপোষণ দেয় না। সামাজিক চাপে ভরণপোষণের দায়িত্ব নিলেও তারা মাঝেমধ্যে তাদেরকে বাড়ি থেকে বের করে দেয়। আটকদের মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

আরও পড়ুন:


১১ তারিখ থেকে যানবাহন চলবে যে নিয়মে

৭, ৮, ৯ আগস্ট ভ্যাকসিন নেওয়ার সুযোগ দিচ্ছি: মোজাম্মেল হক

১১ আগস্টের পর ভ্যাকসিন ছাড়া ঘোরাফেরা করলে শাস্তি


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর