জন্মদিন, সময়টা খুব ভাল
জন্মদিন, সময়টা খুব ভাল

জন্মদিন, সময়টা খুব ভাল

অনলাইন ডেস্ক

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে (১৪ অগস্ট ২০২১)- রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়।

মা–বাবার সঙ্গে বিরোধ বাধতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। আজ সকালে চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। অলসতা কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। বয়সে ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- বাড়িতে এই বছর অশান্তির পরিমাণ বাড়তে পারে। তবে অর্থ ভাগ্য মোটের উপর ভাল যাবে। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভাল ফল পেতে পারেন। বন্ধুর সাহায্য পাবেন এই বছর। এই বছর প্রেমের জীবন খুব ভাল। ব্যবসায় আর্থিক বিনিয়োগ করতে পারেন। সংসারে জন্য খুব সুখের সময়। যারা বিদেশে পড়াশোনা করেন তারা ভাল ফল পাওয়ার আশা করতে পারেন। এই বছর অজথা কারও সঙ্গে অশান্তি করবেন না, বিষয়টা পুলিশ পর্যন্ত যেতে পারে। অপ্রিয় সত্যি কথ বলায় কাছের লোকের সঙ্গে ঝগড়া হবে।

আরও পড়ুন


কোরআন-হাদিসের আলোকে মজলিস ও বৈঠকে যেসব ক্ষতিকর

যে দোয়া পড়লে গুনাহ ও ঋণ থেকে মুক্তি পাবেন

পুলিশ সদরদপ্তর থেকে ৭১ কর্মকর্তাকে বদলি

টিকা ব্যবস্থাপনা নিয়ে নৈরাজ্য চলছে: মির্জা ফখরুল

আপনার ব্যক্তিত্ব- এরা খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ। ধর্মে প্রবল উৎসাহ থাকে। সব সময় ঈশ্বর ভক্তি পরায়ণ, প্রাচীন শক্তিতে বিশ্বাসী, আনন্দময় ও আত্মবিশ্বাসী হন। প্রায়ই উত্তরাধিকার সূত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকেন। জাতকের জীবনে উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন।

news24bd.tv রিমু  

;