সভানেত্রী শেখ হাসিনার কাছে রিভিউ চাইবো: মেয়র জাহাঙ্গীর
সভানেত্রী শেখ হাসিনার কাছে রিভিউ চাইবো: মেয়র জাহাঙ্গীর

সভানেত্রী শেখ হাসিনার কাছে রিভিউ চাইবো: মেয়র জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক

গাজীপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ এবং আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ থেকে স্থায়ী বহিস্কার হওয়ার পর মেয়র জাহাঙ্গীর আলম সরকার বলেছেন, আমি আওয়ামী লীগ সভানেত্রীর কাছে যাওয়ার চেষ্টা করব। রিভিউ করবো।

শনিবার (২০ নভেম্বর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মেয়র জাহাঙ্গীর।

গণমাধ্যমকে মেয়র জাহাঙ্গীর বলেন, আমার বিষয়ে নেত্রীকে ভুল বুঝানো হয়েছে।

আমার বক্তব্য নিয়ে মিথ্যাচার করা হয়েছে। ভুল আর অপরাধ তো এক নয়।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং আওয়ামী লীগের আদর্শই আমার আদর্শ। আমার কিছু কথা কেটে কেটে মিথ্যাচারসহ উপস্থাপন করা হয়েছে। মানুষের জীবনে ভুল থাকতে পারে। আমি নেত্রীর কাছে বিষয়টি স্পষ্ট করার চেষ্টা করবো।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বীর শহীদদের নিয়ে একটি মন্তব্যের অডিও ছড়িয়ে পড়ার ঘটনায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সিটি মেয়র জাহাঙ্গীর আলম সরকারকে দল থেকে বহিষ্কার করা হয়।

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

জানা গেছে, গত সেপ্টেম্বরে বঙ্গবন্ধুকে নিয়ে মেয়র জাহাঙ্গীর আলমের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়। সেখানে বঙ্গবন্ধুকে নিয়ে জাহাঙ্গীরের মন্তব্য ঘিরে গাজীপুর আওয়ামী লীগের একাংশ ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা জাহাঙ্গীরের বহিষ্কার দাবি করেন। এ ঘটনায় গাজীপুরের রাজনীতি উত্তপ্ত হয়ে ওঠে। এ নিয়ে গাজীপুরে মেয়র-সমর্থকদের সঙ্গে বিরোধীদের সংঘর্ষের ঘটনাও ঘটে কয়েক দফা।

আরও পড়ুন


পদ্মায় ধরা বিলুপ্ত প্রজাতির সেই মাছটি অবিশ্বাস্য দামে বিক্রি

news24bd.tv এসএম