৬ জনকে কুপিয়ে হত্যাচেষ্টা: যুবলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা
৬ জনকে কুপিয়ে হত্যাচেষ্টা: যুবলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

যুবলীগ নেতা রাসেল মাদবর

৬ জনকে কুপিয়ে হত্যাচেষ্টা: যুবলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

নাজমুল হুদা, সাভার

আশুলিয়ায় ছয় জনকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল মাদবরসহ ১১ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বুধবার রাতে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন আব্দুল খালেক নামের এক ব্যক্তি।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত পাঁচ জানুয়ারি আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত তিন নং ওয়ার্ড ইউপি সদস্য পদপ্রার্থী লিটন মাদবরের পক্ষে ভাড়ায় গিয়ে আড়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ব্যাপক জাল ভোট প্রদান করেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহাবায়ক রাসেল মাদবর ও তার লোকজন। এসময় একই ওয়ার্ডের আরেক পরাজিত ইউপি সদস্য প্রার্থী আব্দুল খালেকের সমর্থকরা জাল ভোট দিতে বাঁধধ প্রদান করলে যুবলীগ নেতা রাসেল মাদবর ও সন্ত্রাসীরা আব্দুল খালেকের সমর্থক হালিম, শামসুল আলম, জাহাঙ্গীর আলম, জাহের সেলিম, রকি ও শিপনসহ ছয়জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এ ঘটনার পর আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা সেখানে এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পরে এ ঘটনায় রাতে যুবলীগ নেতা রাসেল মাদবরকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় হত্যা চেষ্টার মামলা দায়ের করেন আব্দুল খালেক।

আরও পড়ুন:


দুধ দিয়ে ইউপি ভবন ধুলেন নবনির্বাচিত চেয়ারম্যানের কর্মীরা!


মামলার আসামিরা হলেন যুবলীগ নেতা রাসেল মাদবর ও তার সহযোগী সন্ত্রাসী সোহেল পালোয়ান, সাদ্দাম হোসেন, গিয়াস উদ্দিন,  আবু সাঈদ, রোকন, রাহি, ওয়াকিল, মোশাদ্দিক, আমজাদ হোসেন, মাসুদ রানা।

যুবলীগ নেতা রাসেল মাদবরের নামে মানুষকে মারধর, মাদক দ্রব্যসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার অত্যাচার ও ক্ষমতার দাপটে এলাকাবাসী অতিষ্ঠিত হয়ে পড়েছে। এলাকাবাসী ও আহত ব্যক্তিদের পরিবারের সদস্যরা তার কঠোর শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, মামলা দায়ের করা হয়েছে। আসামি ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।  

news24bd.tv রিমু

;