গাজীপুরের শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুত
গাজীপুরের শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুত

ট্রেন লাইনচ্যুত

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুত

অনলাইন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ রেলস্টেশনে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে এক নম্বর লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ট্রেন লাইনচ্যুত হলে যাত্রীরা তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ঢাকা থেকে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের দুটি চাকা ও দুটি বগি লাইনচ্যুত হয়।

ট্রেন লাইনচ্যুত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর স্টেশন মাস্টার হারুন অর রশিদ। এসময় তিনি বলেন, ঢাকা থেকে নেত্রকোনার মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি বেলা ১১টা ১২মিনিটে শ্রীপুর স্টেশন ত্যাগ করে। ট্রেনটি কাওরাইদ স্টেশনে পৌঁছার আগেই ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়।

তিনি আরো জানান, কাওরাইদ স্টেশন এলাকায় রেললাইন মেরামতে কাজ চলছিল। মেরামতকরীরা (গ্যাং সদস্যরা) লাইনের নিচে কাঠের সরিয়ে ফেলে। বিষয়টি কাওরাইদ স্টেশন মাস্টারকে অবহিত করেননি তারা। ওদিকে মহুয়া এক্সপ্রেস ট্রেনটিকে দুই নম্বর লাইনে প্রবেশের অনুমতি দেন স্টেশন কর্মরত মাস্টার। পরে ট্রেনটি স্টেশনে প্রবেশের আগেই একটি ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এতে তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন সামান্য আহত হন।

বিষয়টি ঊধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান স্টেশন মাস্টার।

আরও পড়ুন


নরসিংদীতে ছোটভাইকে ছুরিকাঘাতে খুন করলে বড়ভাই

news24bd.tv এসএম