আকর্ষণীয় বেতনে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে চাকরি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীন একটি স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)। সংস্থাটি বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় পাঁচ বছর মেয়াদি ‘রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিউরশিপ অ্যান্ড লাইভলিহুড ইমপ্রুভমেন্ট (আরইএলআই)’ প্রকল্পে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম

ব্যবস্থাপক (এমআইএস)

পদসংখ্যা

যোগ্যতা ও অভিজ্ঞতা

কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)/ইনফরমেশন টেকনোলজি (আইটি)/সফটওয়ার ইঞ্জিনিয়ারিং বা প্রাসঙ্গিক বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ওয়েববেইজস অ্যাপ্লিকেশন, ডেটাবেজ ব্যবস্থাপনা, সফটওয়্যার ও হার্ডওয়্যার-সংক্রান্ত কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স

সর্বোচ্চ ৪৮ বছর

বেতন স্কেল

৫২,০০০-৯১,০০০ টাকা। এ ছাড়া সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা রয়েছে।

আবেদন

আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে ডাকযোগে/সরাসরি পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এসডিএফের ওয়েবসাইটের এই লিংকে পাওয়া যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময়

১৬ জুন ২০২২

news24bd.tv/রিমু