হাওরে ৪ কি.মি. দূরে মিলল ছাত্রলীগ নেতার লাশ

কিশোরগঞ্জের করিমগঞ্জের হাওরে ট্রলার থেকে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তার নাম হাবিবুল্লাহ হাবিব (২৮)।

বৃহস্পতিবার (১৬ জুন) ভোর ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার শেষ সীমানায় ঘটনাস্থ চং নোয়াগাঁও থেকে ৩/৪ কিলোমিটার দূরে হাওর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী।

মৃত হাবিবুল্লাহ হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের মারিয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক পদে দায়িত্ব পালন করছেন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী জানান, হাবিবুল্লাহ হাবিব হাওরের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার পর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ শুরু করে। আজ ভোর ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার শেষ সীমানায় হাওরের পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

জানা যায়, মঙ্গলবার (১৪ জুন) সকালে কিশোরগঞ্জের হাওরে যান হাবিব ও তার সাত বন্ধু। সারাদিন মিঠামইনের অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান তারা ঘুরে দেখেন। সন্ধ্যায় হাওর থেকে ফিরছিলেন তারা। এসময় ট্রলারের পাটাতনে একটি চেয়ারে বসা ছিলেন হাবিব। করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ট্রলার থেকে পড়ে যান হাবিব। এরপর থেকে হাবিব নিখোঁজ ছিলেন।

news24bd.tv তৌহিদ