ইউএনও'র স্বামীকে পেটালেন আ.লীগ নেতার ছেলে

বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদা পারভীনের স্বামীকে পিটিয়েছেন আওয়ামী লীগ নেতার ছেলে। শনিবার (২৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন- শামিম হোসেন (৪০) ও তার ছেলে আলিফ হোসেন (১৯)। তারা সোনাতলা পৌর এলাকার বাসিন্দা ৷ শামিম উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সোনাতলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আলম বুলুর ছেলে।

ভুক্তভোগী ইউএনওর স্বামীর নাম আল আমিন শিকদার। তিনি পেশায় একজন সফটওয়্যার প্রকৌশলী।

জানা গেছে, শনিবার বিকেলে শামিম ও তার ছেলে আলিফ উপজেলা পরিষদ চত্বরের ব্যাডমিন্টন কোর্টে খেলছিলেন। এ সময় ইউএনও সাইদা পারভীনের স্বামী সেখানে যান ৷ তখন ইউএনও’র গাড়িচালক শামিম ও আলিফকে সেখান থেকে চলে যেতে বললে, তারা তর্কে জড়িয়ে পড়েন। পরে ইউএনও’র স্বামী আল-আমিন তাদের ঝগড়া করতে নিষেধ করলে, তারা আলৈ আমিনের ওপর হামলা চালন।  

এ বিষয়ে সোনাতলার ইউএনও সাইদা পারভীন বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ। সম্প্রতি তার বুকে অস্ত্রোপচার করে স্ক্র বসানো হয়েছে। বর্তমানে সুস্থ আছেন তিনি। এ বিষয়ে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুব আলম বুলু। তিনি বলেন, শনিবার সন্ধ্যার দিকে আমার ছেলে ও নাতি ইউএনওর বাড়ির সামনে দিয়ে হেঁটে যাচ্ছিল। তখন ইউএনও’র স্বামী আল-আমিনের সঙ্গে আমার ছেলের ধাক্কা লাগে। এর জন্য পুলিশ আমার ছেলে ও নাতিকে ধরে নিয়ে গেছে।  

এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, অভিযুক্ত বাবা ও ছেলেকে উপজেলা চত্বর থেকেই আটক করা হয়েছে। বর্তমানে তারা আমাদের হেফাজতে আছেন।  

news24bd.tv/হারুন