গায়ক আকবরের মৃত্যুতে যা বললেন পূর্ণিমা

গতকাল রোববার মারা গেছেন গায়ক আকবর।  প্রায় দুই বছর ধরে ডায়াবেটিস, জন্ডিস, কিডনিতে সমস্যা ও রক্তের প্রদাহসহ নানা শারীরিক জটিলতায় ভোগেন প্রয়াত আকবর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের শোবিজ অঙ্গনে। গায়ক আকবরের মৃত্যুতে মর্মাহত চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

‘তোমার হাতপাখার বাতাসে’ মিউজিক ভিডিওতে আকবরের স্ত্রী রূপে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। গানটি প্রচার হয়েছিল ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে।

গায়ক আকবরের মৃত্যুর সংবাদে মর্মাহত পূর্ণিমা গণমাধ্যমকে বলেন, ‘আকবর ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়ে অনেক খারাপ লাগছে। দীর্ঘদিন ধরেই তো উনি (আকবর) অসুস্থ ছিলেন। চিকিৎসার জন্যও নানান বেগ পেতে হয়েছে। অনেক কষ্ট পেয়ে তিনি মারা গিয়েছেন। তার আত্মার শান্তি কামনা করছি। ’

স্মৃতিচারণ করে পূর্ণিমা বলেন, ‘মিউজিক ভিডিওটি করার সময় আকবর ভাই বেশ নার্ভাস ছিলেন। আকবর সঙ্গে বসে আছেন। আমি হাত পাখার বাতাস করছি তাকে, খাওয়াচ্ছি। হাত ধরারও কিছু দৃশ্য ছিলো। তিনি এত বেশি নার্ভাস ছিলেন যে, পাশে বসবেন কী বসবেন না, তা নিয়েও সংশয়ে ছিলেন। কিন্তু আমি আর সংকেতদা তাকে যেভাবে বুঝিয়েছি সেভাবেই শেষ পর্যন্ত কাজটি করেছেন। বোঝাই যায়নি এই ধরনের কাজ এটাই তার প্রথম। ’ 

প্রসঙ্গত, একসঙ্গে মিউজিক ভিডিও করার পর চাউর হয়েছিল পূর্ণিমাকে বিয়ে করতে চান আকবর। যদিও সে কথার ভিত্তি পাওয়া যায়নি। তবে গানটি দেশ বিদেশে গানটি ব্যাপকভাবে সমাদৃত হয়।

news24bd.tv/রিমু