এবার বলিউড নায়িকার সঙ্গে শাস্ত্রীর প্রেম!

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বলিউডের অভিনেত্রী অানুশকা শর্মার প্রেম নিয়ে নানা কথা শোনা যায়। বিয়ের পরও তাদের একান্ত মুহূর্তের ছবি পাচ্ছেন না অনেকেই। তা পাওয়ার জন্য বহু চেষ্টা করা হয়েছে। এই পরিস্থিতিতে আর একটি খবর সাড়া ফেলছে ক্রিকেট বিশ্বে। সেই খবরের কেন্দ্রীয় চরিত্র ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী।

তিনি নাকি এখন নতুন করে প্রেমে পড়েছেন!‌ অবাক করা খবর হলেও এই নিয়েই এখন গুঞ্জন চরমে উঠেছে। শুধু তাই নয়, তিনি নাকি প্রেম করছেন বলিউডের এয়ারলিফট সিনেমার নায়িকা ৩৬ বছরের নিমরাত কউরের সঙ্গে!‌ তবে এই প্রণয় সত্য না গুজব তা নিয়ে কেউ চূড়ান্ত করে কিছু বলতে পারছে না।

মুম্বাই মিররের খবর অনুযায়ী, ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীর বয়স এখন ৫৬। বেশ কয়েক বছর আগে স্ত্রী রীতুর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। তারপর থেকে তিনি একাই ছিলেন। তিনি নাকি এখন নতুন প্রণয়ে আবদ্ধ হয়েছেন নিমরাতের সঙ্গে। এমনকী কোচ–অভিনেত্রী দু’‌বছর ধরে নিয়মিত মেলামেশা, ঘুরতে যাওয়া এবং নানা জায়গায় দেখা করেছেন পরস্পরের সঙ্গে। তবে দু’‌জনই তাদের মধ্যে তৈরি হওয়া প্রণয়ের খবর গোপন রেখেছেন।

২০১৫ সাল থেকে একটি গাড়ি সংস্থা তাদের একসূত্রে বেঁধেছে নানা বিজ্ঞাপনের কাজে। ফলে পরিচয় ঘটেছে আগেই। যা প্রণয়ে পরিণতি পেয়েছে এখন। আর তা নিয়েই এখন গোটা ভারতীয় ক্রিকেট দলের কাছে তথা ক্রিকেট দুনিয়ায় গুঞ্জন, চর্চা তুঙ্গে উঠেছে।

সূত্র: আজকাল

▐ NEWS24/কামরুল