গরম পানি ছুঁড়লেন স্বামী, ঝলসে গেলেন স্ত্রী

কিস্তির টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে এক ব্যক্তি গরম পানি দিয়ে তার স্ত্রীর শরীর ঝলসে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কাল পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম শামীম। তার স্ত্রী শাপলাকে(২৫) প্রথমে সাঁথিয়া হাসপাতালে আনা হয় হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, ১০ বছর আগে  ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খানের ছেলে শামীমের সঙ্গে একই ইউনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয়। তাদের ঘরে ৩টি সন্তান রয়েছে।  

রোববার স্বামীর কাছে এনজিওতে জমা দেয়ার জন্য কিস্তির টাকা চান শাপলা। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন শামীম। তিনি রেগে গিয়ে চুলা থেকে গরম পানি ঢেলে দেন শাপলার শরীরে। এ সময় শাপলার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে পাষণ্ড স্বামী শামীম পালিয়ে যান।  

পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

স্থানীয়রা জানান, শামীম নেশাগ্রস্থ ও জুয়াড়ি। শাপলার মা ময়না খাতুনের অভিযোগ, বিয়ের পর থেকেই শামীম তার মেয়েকে নির্যাতন করে আসছে।

এ বিষয়ে জানতে চাইলে শাপলার শ্বশুর বাছেদ খান মুনান বলেন, ‘ছেলে যদি এ রকম করে তাহলে আমি কী করবো? আমি শাপলার চিকিৎসার ব্যবস্থা করছি। ’

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত)আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খবর পেয়ে আমি হাসপাতালে যাই। মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। ’ অরিন▐ NEWS24