মহাখালিতে গাড়ির ওপর ভেঙে পড়লো গাছ

মহাখালির ওয়ারলেস গেট এলাকায় ব্র্যাক ইউনিভার্সিটির সামনে হঠাৎ একটি গাছ ভেঙে পড়ে। এতে একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এই ঘটনায় কেউ আহত খবর পাওয়া যায়নি।  

আজ মঙ্গলবার (২১ মার্চ) দুপুর তিনটার দিকে এই ঘটনা ঘটে। ফলে ব্যস্ত এই সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। তবে এক ঘন্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের সদস্যারা বেলা ৩টা ৫৫ মিনিটের দিকে রাস্তায় যানচলাচল স্বাভাবিক করে।

ক্ষতিগ্রস্থ প্রাইভেট কারের চালক মতিউর বলেন, ‘গাড়িটি রাস্তায় পার্কিং করা ছিলো। হঠাৎ গাছটি আমাদের গাড়ীর ওপর ভেঙে পড়ে।  ভাগ্য ভালো, আমি বা স্যারেরা কেউ গাড়িতে ছিলেন না। আল্লাহর কাছে শুকরিয়া। '

ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী নুসরাত ক্ষোভের সাথে বলেন, রাস্তায় গাড়ির জন্য দাড়িয়ে ছিলাম। হঠাৎ দেখি একটা বড় গাছ হোটেল জাকারিয়ার সামনে একটি গাড়ির উপরে এসে পড়লো। এরপর এই রাস্তায় দেড় ঘন্টা দাড়িয়ে থেকেও গাড়ি পাচ্ছি না।  

দায়িত্বরত সার্জেন্ট কামরুল বলেন, ‘এই রাস্তায় কাজ চলছে। হয়তো সে কারণে গাছটি ভেঙে পড়তে পারে। তবে কি কারনে গাছ ভেঙ্গে পড়লো সেই বিষয়ট দেখার জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন এসেছেন, তারা কাজ করছেন। ’

News24/desk