রাজধানীতে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৪

রাজধানীর মৌচাকে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে চালকসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ৯টা ১৬ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের একটি টিম।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক এ তথ্য জানান।  

তিনি জানান, রাত ৯টা ১৬ মিনিটে একটি গাড়িতে বিস্ফোরণের খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে আমাদের টিম দেখে প্রাইভেটকারটির সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় চালকসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে খিলগাঁও ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা মো. হাসান আলী বলেন, মালিবাগের ফরচুন শপিংমলের বিপরীতে এ দুর্ঘটনা ঘটেছে। টয়োটা এক্সিয়ো মডেলের ঢাকা মেট্রো-গ ৩৬-২৭৬৫ গাড়িটি বিস্ফোরণে দুমড়ে-মুচড়ে যায়। আমরা দেখলাম গাড়ির সিলেন্ডারটি অক্ষত আছে। তাই ধারণা করছি, সিলেন্ডার লিকেজ ছিল। সেখান থেকেই চাপ সৃষ্টি করে গরমে বিস্ফোরণ ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিস্ফোরণে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। পরে ফরচুন মার্কেট থেকে ফায়ার এক্সটুইংগিউশার এনে আগুন নেভানো হয়েছে। এ সময় গাড়িতে একটি ছোট মেয়েসহ ৪ জন মানুষ ছিল। মেয়েটি বেশি দগ্ধ হলেও বাকিরা তেমন দগ্ধ হয়নি।

পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।  

news24bd.tv/আইএএম