জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন

স্মার্ট সিটি জলসিঁড়ি আবাসন গলফ ক্লাবের প্রথম টুর্নামেন্ট হিসেবে দুই দিনব্যাপী ‘জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর উদ্বোধন হয়েছে। আজ শুক্রবার জলসিঁড়ি গলফ ক্লাবে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান।

সেনাবাহিনী প্রধান ও প্রধান পৃষ্ঠপোষক জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে maiden tee off করে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ টুর্নামেন্টে সর্বমোট ১৫০ জন গলফার অংশগ্রহণ করবেন বলে আশা করা যাচ্ছে। আগামীকাল শনিবার টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান জলসিঁড়ি সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হবে।

কোর্সের উপযোগিতা নিশ্চিতে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। আগামী বছরের এপ্রিল থেকে কোর্সটি নিয়মিতভাবে খেলার জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করা হয়েছে।

উল্লেখ্য, সেনাবাহিনীর অফিসারদের আবাসন হিসেবে বাস্তবায়িত 'জলসিঁড়ি আবাসন প্রকল্প'-এর বসবাসকারীদের বিনোদনের জন্য এ কোর্স প্রস্তুত করা হয়েছে। ৯ (নয়) হোল বিশিষ্ট এ গলফ কোর্সে দেশের প্রথম এলিভেটেড ড্রাইভিং রেঞ্জ পরিকল্পনা করা হয়েছে, যা কোর্সটিকে করেছে অনন্য।

উদ্বোধনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, বাংলাদেশ গলফ ফেডারেশনের কর্মকর্তারা, জলসিঁড়ি গলফ ক্লাবের কর্মকর্তা ও কর্মচারীরা, কুর্মিটোলা গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের কর্মকর্তারা, খেলোয়াড় এবং গণমাধ্যম ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/SHS