প্রেমের ফাঁদে অন্তঃসত্ত্বা কিশোরী, প্রেমিকের পলায়ন

ঠাকুরগাঁওয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৪ বছরের এক কিশোরীর সঙ্গে শারিরীক সম্পর্ক গড়ার পর পালিয়ে গেছে বখাটে প্রেমিক রবিউল ইসলাম। ওই কিশোরী এখন ৫ মাসের অন্তঃসত্ত্বা।

মঙ্গলবার রাতে ওই কিশোরীকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বখাটে রবিউল ঠাকুরগাঁও সদর উপজেলা চিলারং ইউনিয়নের আরাজী পাহাড়ভাঙ্গা এলাকার বাসিন্দা।

ওই কিশোরীর মা জানান, রবিউল ইসলাম বিয়ের প্রলোভন দেখিয়ে তার নাবালক মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। গত এক বছর ধরে এ সম্পর্ক চললেও তারা  এক প্রতিবেশীর মাধ্যমে মঙ্গলবার বিষয়টি জানতে পারেন। বিষয়টি জানার পর ইউপি সদস্য নাসিরুল চৌকিদার দিয়ে রবিউলকে ধরে নিয়ে আসে। রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করলে ওই পরিবারকে মিমাংসার প্রস্তাব দেয়। রাত গড়িয়ে বিষয়টি সুরাহা না হওয়ায় চৌকিদার সাইদুর রহমানের হেফাজতে রবিউলকে আটক রাখা হয়। রাতেই পালিয়ে যায় রবিউল।

ইউপি সদস্য নাসিরুল ইসলাম জানান,  চৌকিদারের হেফাজতে রবিউলকে একটি ঘরে রাখা হয়েছিল। সে কৌশলে পালিয়ে গেছে।

কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ডা. রেজাউল করিম। তিনি আরও বলেন, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহম্মেদ তাৎক্ষণিক খবর পেয়ে হাসপাতালে ছুটে যান। তিনি দ্রুত বখাটে রবিউল ইসলামকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন ভুক্তভোগী পরিবারকে। কিশোরীর নিরাপত্তার জন্য দু’জন নারী পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।