বাড়ি ফেরার পথে দোকান কর্মচারী খুন

ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে দায়িত্বপালন শেষে বাজার করে বাড়ি ফেরার পথে নেত্রকোনায় আশীষ কুমার সাহা (৪৮) নামে এক দোকান কর্মচারী খুন হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত ১২ টার দিকে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

আশীষ জেলা সদরের আমতলা ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত খিতিশ চন্দ্র সাহার ছেলে। তিনি শহরের বড়বাজার এলাকার প্রতিমা বস্ত্রালয়ে কাজ করতেন।

এদিকে স্থানীয়দের কাছ থেকে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান।

জানা যায়, প্রতিদিনের মতো কর্মস্থলে নিজের দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন দোকান কর্মচারী আশীষ। পরে পথিমধ্যে কে বা কারা তাকে নৃশংসভাবে হত্যা করে মরদেহ ফেলে রেখে চলে যায়।

রক্তমাখা মরদেহের পাশ থেকে তরিতরকারি ভর্তি একটি ব্যাগসহ একটি টর্চ লাইট, বিড়ির প্যাকেট উদ্ধার করে পুলিশ। তবে এ সময় নিহতের ব্যবহৃত মুঠোফোনটি পাওয়া যায়নি।

হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করতে অভিযানে নেমেছে পুলিশ। পাশাপাশি মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

NEWS24▐ Kamrul