গৃহবধূর নগ্ন ছবি দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ, অতঃপর...

বরিশালের গৌরনদীতে গৃহবধূকে ধর্ষণ ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার মামলায় গ্রেপ্তারকৃত কলেজছাত্র কাজী রোমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  রোমান উপজেলার আহম্মদকাঠী গ্রামের মতি কাজীর ছেলে ও কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।  

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, গৃহবধূর স্বামী ঢাকায় থাকার সুযোগে রোমান প্রায়ই গৃহবধূর ঘরে টিভি দেখতে যেত। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি রাতে গৃহবধূ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে ওইদিন রাতেই তাকে দেখতে যায় রোমান। ওই সময় ঘরে কোন লোক না থাকায় রোমান জোরপূর্বক মুঠোফোনে গৃহবধূর নগ্ন ছবি ধারণ করে। পরবর্তীতে ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে প্রায়ই ধর্ষণ করতো সে। এরপর ধর্ষণের আপত্তিকর ছবি রোমান মুঠোফোনে ধারণ করে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

বিষয়টি জানতে পেরে গৃহবধূ বাদী হয়ে গত রোববার রাতে রোমান ও তার দুই সহযোগীকে আসামি করে পর্নোগ্রাফি এবং ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাজাহারুল ইসলাম আহম্মেদকাঠী গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত রোমানকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে নগ্ন ছবি ধারণ করা মুঠোফোনটি জব্দ করে পুলিশ। গত সোমবার বিকেলে রোমানকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।