চিরনিদ্রায় শায়িত ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসা

চিরনিদ্রায় শায়িত হলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসা (৯২)। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে জানাজা শেষে পশ্চিম রাজাপুর গ্রামে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে তাঁকে দাফন করা হয়।

জানাজায় মরহুমার বড় ছেলে ওবায়দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ব্যারিস্টার মহিবুল হাছান চৌধুরী নওফেল, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সংসদ সদস্যসহ সর্বস্তরের বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহণ করেন।

গতকাল সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৬ মেয়েসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

এদিকে, আগামী বৃহস্পতিবার বাদ জোহর বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে তাঁর কুলখানী অনুষ্ঠিত হবে। এতে সবাইকে অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন মরহুমার ছেলে এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।