এবার মুখ খুললেন সাকিবপত্নী শিশির

দেশের হয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ না খেলে আইপিএল খেলবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ জন্য আগেই ছুটি নিয়েছেন তিনি। এনিয়ে আলোচনা-সমালোচনাও হয়েছে বেশ। খোদ সাকিবভক্তরাই তার দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলেছেন।  

তবে বরাবরে মতো স্বামীর পক্ষে মুখ খুললেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। তৃতীয় সন্তানসম্ভবা শিশির বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। সেখান থেকে তিনি স্বামীর ছবির সঙ্গে ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের একটি টুইট শেয়ার করেছেন।      সেই টুইটে হার্শা লিখেছেন 'অনেকেই দেশের হয়ে টেস্ট খেলার চেয়ে আইপিএল খেলার দিকে ঝুঁকছেন। সাকিবও শ্রীলংকার বিপক্ষে টেস্ট না খেলে নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলবেন। আগামী দুই বছরে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ওয়ানডে বিশ্বকাপ আছে। এ জন্যই হয়তো সে টি-টোয়েন্টিকে অগ্রাধিকার দিচ্ছে। '

আরও পড়ুন:

বাংলাদেশি হাফেজ বশির ফের মালয়েশিয়ার মাসা বিশ্ববিদ্যালয়ের ভিপি নির্বাচিত

সাতসকালেই সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটানায় ৫ জন নিহত

কাজ করলে একসঙ্গে করতে হবে এটিই গণতন্ত্রের সৌন্দর্য

আচরণগত অর্থনীতি: উভয়সঙ্কটের নৈতিক সমস্যা

হার্শার টুইটের স্ক্রিনশটটি শেয়ার করে শিশির লিখেছেন - 'তার সবসময় একটি পরিকল্পনা থাকে'।   

শিশির পরিকল্পনার কথা বললেও সাকিব অবশ্য তার পরিকল্পনার কথা এখনও প্রকাশ করেননি। তবে গত ওয়ানডে বিশ্বকাপের আগে সাকিবের ভিন্ন ধরনের পরিকল্পনা যে কাজে লেগেছিল, সে তো জানাই আছে। ওই বিশ্বকাপে রানের বন্যা বইয়ে দেন তিনি। তবে জাতীয় দলের খেলা বাদ দিয়ে সাকিবের এভাবে আইপিএলকে গুরুত্ব দেওয়া অনেকে ভালো চোখে দেখছেন না। এমনটি সাধারণত ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটেই দেখা যায়। আর তা নিয়ে সমালোচনাও হয় বিস্তর।

news24bd.tv আহমেদ