মহেশপুর পৌরসভা নির্বাচন

সাংবাদিকদের সঙ্গে বিজিবি কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণ

ঝিনাইদহের মহেশপুর পৌরসভা নির্বাচনে পেশাগত দ্বায়িত্ব পালনরত সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে ৫৮ বিজিবির অধিনায়ক কামরুল আহসানের বিরুদ্ধে।

আজ রোববার সকালে বেগমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

সাংবাদিকদের অভিযোগ, সকালে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর’র ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিন লাইভ সংবাদ পরিবেশনের জন্য প্রস্তুতি নিচ্ছিল।  

পাশে দাঁড়িয়ে ছিল চ্যানেল টুয়েন্টিফোর’র জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন ও সময় সংবাদের জেলা প্রতিনিধি লোটাস রহমান সোহাগ। এ সময় ৫৮ বিজিরি সিও কামরুল আহসান সেখানে এতে সাংবাদিকদের মোবাইল কেড়ে নেয়। তিনি সাংবাদিকদের কেন্দ্র থেকে বাইরে চলে যেতে বলে অসৌজন্যমূলক আচরণ শুরু করে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

শিক্ষা জাতির উন্নয়নের মূল চাবিকাঠি: প্রধানমন্ত্রী

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!

সংবাদকর্মীরা বিষয়টি ভিডিও ধারণ করতে গেলে তাদের মোবাইল কেড়ে নেয় এক বিজিবি সদস্য। পরে মোবাইল দিয়ে তিনি সেখান থেকে চলে যান। বিষয়টির নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত সংবাদকর্মীরা।

চ্যানেল টুয়েন্টিফোর’র প্রতিনিধি সাদ্দাম হোসেন বলেন, আমরা ভোটকেন্দ্রের সামনে দাড়িয়ে ছিলাম। হঠাৎ করেই ওই কর্মকর্তা এসে আমাদের কাজে বাঁধা দেয়। মোবাইল কেড়ে নেয়। তার আচরণ মারমুখো ছিল। আমরা এটা আশা করিনি।

এ ব্যাপারে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান বলেন, পেশাগত দ্বায়িত্ব পালনের সময় বিজিবির একজন উর্দ্ধতন কর্মকর্তার এমন অসদাচারণ মোটেও কাম্য নয়। তিনি পেশাগত দ্বায়িত্ব পালনের বাঁধা দিয়েছে এটা নিন্দনীয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

news24bd.tv / কামরুল