মার্ডার আতঙ্কে গুলশান থানায় ওমর সানীর জিডি

প্রযোজকের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ তুলে গুলশান থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন চিত্রনায়ক ওমর সানী। গত রাতের পর থেকে এখনো আতঙ্কে আছেন বলে জানান এই নায়ক।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতরাতে নাশতা নিয়ে ফিল্ম ক্লাবের কর্মচারীর সঙ্গে অপ্রীতিকর ঘটনা শুরু করেন প্রযোজক ইকবাল হোসেন। তা নিয়ে তিনি নায়ক ওমর সানীকে প্রাণনাশের হুমকি দেন।

ইকবালের দাবি, তাঁর নামে মিথ্যা অভিযোগ এনে জিডি করেছেন ওমর সানী।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান ঘটনার ব্যাপারে বলেন, ‘গতকাল রাতে ওমর সানী থানায় এসেছিলেন। তাঁদের ফিল্ম ক্লাবের সদস্যদের মধ্যে কোনো ঝামেলা হয়েছে। সেটা নিয়েই তিনি ডায়েরি করেছেন। আমরা বিষয়টা তদন্ত করে ব্যবস্থা নেব। ’

তার করা ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডে রাত ১০ ঘটিকায় ক্লাব সদস্য ইকবাল হোসেন জয় (আজীবন সদস্য নম্বর-১৬৩) সামান্য নাশতাকে কেন্দ্র করে এক কর্মচারীর সঙ্গে অপ্রীতিকর ঘটনা শুরু করে ক্লাবের সভাপতি ওমর সানীকে গালাগাল ও জীবন নাশের হুমকি দেওয়া হয়েছে।

ওমর সানী জানান, তখন রাত পৌনে ১০টা। ৭/৮ জনকে নিয়ে একটি রুমে বসে ছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন ফিল্ম ক্লাবের সাবেক দুই প্রেসিডেন্ট ও কেবিনেটের সদস্যরা। এমন সময় প্রযোজক ইকবাল ঢুকে ক্লাবে খাবার না থাকায় ক্লাব নিয়ে নানা রকম বাজে কথা বলতে থাকেন।

ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

জানা যায়, ক্লাবে রাত ৯টার পরে খাবার প্রস্তুত থাকে না। কেউ খেতে চাইলে তাঁকে অর্ডার দিয়ে খেতে হবে। তখন ইকবাল দুইটা ডিম চান। ক্লাবের কর্মচারী ডিমের টাকা চান। টাকা চাওয়ায় ইকবাল ছেলেটির ওপর রেগে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। পরে প্রযোজক ঢালিউড নায়ককে প্রাণনাশের হুমকি দেন। এমনটাও বলেন, ক্লাব বন্ধ করে দেবেন। ওমর 

সানী বলেন, ‘সেই ছেলেটিকে আমি তখনই বলি, তুমি সঙ্গে সঙ্গে টাকা চাইলা কেন? তিনি একজন সম্মানিত সাবেক সেক্রেটারি। তখন সে (ইকবাল) আমাকে বলে, “এরা তোর ইশারায় চলে। ” একপর্যায়ে সে আমার মাকে তুলে যা তা বলে গালিগালাজ করেন। আমি তাকে কাউন্টারে কিছু বলি নাই। তখন ক্লাবে থাকা সবাই উপস্থিত ছিলেন। সে কাঁটাচামচ নিয়ে ক্ষিপ্ত হয়ে তিনবার আমাকে আঘাত করার চেষ্টা করেছে। তাকে সবাই ফিরিয়েছে, নইলে কালই আমি মার্ডার হয়ে যেতে পারতাম। আমি এখনো শঙ্কিত। সে যেকোনো মুহূর্তে আমার ক্ষতি করে দিতে পারে। এই জন্য বাধ্য হয়ে আমি রাতেই জিডি করেছি। ’ পরে রাত ১১টার সময় মিটিং ডেকে তাঁরা ফিল্ম ক্লাবের সম্মিলিত সিদ্ধান্তে ইকবালকে প্রাথমিক ভাবে ছয় মাসের জন্য তার সদস্যপদ স্থগিত করা হয়েছে।

ঘটনার ব্যাপারে নিজেকে নির্দোশ দাবি করে ফিল্ম ক্লাবের সাবেক সেক্রেটারি ও প্রযোজক ইকবাল।

তিনি বলেন, অনেক দিন ধরে ফিল্ম ক্লাবে জুয়াসহ বেশ কিছু অনৈতিক কাজ হচ্ছিল। যেখানে বেশির ভাগই বাইরের মানুষ এসে যোগ দেয়। এ জন্য আলাদা একটি রুমও ভাড়া দেওয়া হয়েছে। এগুলোর প্রতিবাদ করায় তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

news24bd.tv তৌহিদ