সুনামগঞ্জে দম্পতিকে খুন করা সেই চাচাত ভাই গ্রেপ্তার

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে ঝগড়া বিবাদের জের ধরে ছুরিকাঘাতে দম্পতি খুন হওয়ার ঘটনার প্রধান আসামি রাসেল মিয়াকে (৩০) ও তার ভাই বিপলুকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১৪ জুন) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার একমাস ছয় দিন পর নারায়নগঞ্জ জেলা থেকে র‌্যাবের সদস্যরা প্রধান আসামি রাসেল ও তার ভাই বিপলুকে আটক করা হয়।

আরও পড়ুন:

মোংলা হাসপাতালে ১৫টি বেডসহ করোনা সুরক্ষা সামগ্রী দিল ভারতীয় কোম্পানি

লোকালয়ে হাঁস খেতে গিয়ে ধরা ৮ ফুট অজগর

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২

 

আটকের বিষয়টি মঙ্গলবার (১৫ জুন) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর র‌্যাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে নিশ্চিত করেন র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে.কমান্ডার সিঞ্চন আহমেদ।

তিনি বলেন, আসামিরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে মূলত বিদ্যুতের খুঁটি বসানো ও শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দম্পতি খুনের ঘটনার ঘটেছে বলে জানায় প্রধান আসামি রাসেল।

উল্লেখ্য, গত ৯ মে রাতে জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে আলমগীর ও মোর্শেদা বেগম দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে মামলার প্রধান আসামি রাসেল ও বিপুলসহ ৫ সহযোগী। এ ঘটনার পর থেকে তারা পলাতক ছিল। এ ঘটনায় ১১ মে নিহতের ভাই বাদী হয়ে রাসেল তার ভাই বিপুলসহ ৬ জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার ৪ আসামি এখনো পলাতক রয়েছে।

news24bd.tv / তৌহিদ