আজকের এই দিনে যাদের জন্মদিন ( ১০ জুলাই ২০২১ )

আজকের এই দিনে যাদের জন্মদিন ( ১০ জুলাই ২০২১ )

অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায় নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পাবেন। স্ত্রীর ব্যাপারে ভাল খবর পেতে পারেন। দিনের শেষে ব্যবসায় একটু সমস্যা বাড়বে। ভাল লোকের জন্য ব্যবসায়ে বিপদ থেকে উদ্ধার পাবেন। সংসারে কোনও কাজ দিনের মধ্যভাগে করে ফেলুন। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা।

আরও পড়ুন:

ডিম দিয়ে বানিয়ে নিন মজাদার খাবার

বিনয়ী ব্যক্তিকে আল্লাহ সবচেয়ে বেশি ভালবাসেন

মুমিন বান্দার জন্য বিপদের সমপরিমাণ প্রতিদান নির্ধারিত

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য:

শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বছরের কোনও সময় অপরের প্রতি বিরোধী ভাব থাকতে পারে। কোনও মহিলার প্রতি অনুরাগ বাড়বে। এই বছর আর্থিক বাধা আসতে পারে। বছরের মধ্য ভাগে ব্যবসায় বিবাদের জন্য মন খারাপ হতে পারে। বাড়ির কোনও কাজে প্রচুর অর্থ ব্যয় হবে। সন্তানের জন্য খরচ বাড়বে। এই বছর অজথা অপমান জুটতে পারে। ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা।

ব্যক্তিত্ব: পরাক্রমী, গম্ভীর ও দয়াবান হন এরা। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করেন। লাল বা হলুদ রঙের জিনিসের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারিং, চিকিৎসার কাজে দ্রুত উন্নতি করেন। রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তির আশঙ্কা থাকে। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিয়ে সুখের হবে।

news24bd.tv রিমু